ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

কুবি সাইন্স ক্লাবের নতুন কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫১, ১৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:৩৫, ১৬ জানুয়ারি ২০১৮

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিজ্ঞানভিত্তিক  সংগঠন ‘কুমিল্লা ইউনির্ভাসিটি সাইন্স ক্লাবের ২য় কার্যনির্বাহী পরিষদ- ২০১৮ এর কমিটি গঠন করা হয়েছে। এতে সভপতি হয়েছেন গণিত বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. ওবায়দুল হক (অবি) এবং সাধারণ সম্পাদক হয়েছেন ফার্মেসী বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী কাউছার হামিদ (জীবন)। সোমবার দুপুরে প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে ক্লাবের এক সাধারণ সভায় এ কমিটি অনুমোদন  দেন ক্লাবের মডারেটর ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক এনামুল হক এবং ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মাসুদ পারভেজ সবুজ ও সাধারণ সম্পাদক ওবায়দুল হক অবি। 

নবনির্বাচিত এ পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক জোহায়ের তানভীর রাফি, শাখাওয়াত শাওন এবং জুয়েল আহমেদ জুয়েল, কোষাধ্যক্ষ নাদিমুল ইরফান, দপ্তর সম্পাদক তন্ময় কুমার সরকার, প্রচার সম্পাদক ফয়সাল আহমেদ, প্রকশনা বিষয়ক সম্পাদক তাসমিম জাহান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সাব্বির সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিম কিরন। এছাড়াও ১৩জন কার্যকরী সদস্য রয়েছেন এ কমিটিতে। 

 উক্ত কমিটি গঠনের সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ও বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহেরসহ সাইন্স ক্লাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। 

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি