ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

১৩ তম বিসিএস ফোরামের পুনর্মিলনী ২৭ এপ্রিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ২৮ মার্চ ২০১৮

আগামী ২৭ এপ্রিল শুক্রবার তেরতম বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও ২৪তম বর্ষপূর্তি উৎযাপন উপলক্ষে পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। ওইদিন বিকাল ৩টায় ঢাকার ইস্কাটনে বিয়াম মিলনায়তনে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। বিসিএস ফোরাম সদস্য এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় উপপ্রধান তথ্য অফিসার স. ম. গোলাম কিবরিয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য তেরতম বিসিএসের সব ক্যাডার সদস্যকে ১৫ এপ্রিলের মধ্যে নাম নিবন্ধন করতে হবে। পুনর্মিলনী উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। নাম নিবন্ধন ও স্মরণিকার জন্য হালনাগাদ তথ্যসহ পাসপোর্ট আকারের এককপি রঙিন ছবি পাঠাতে হবে।  

অনুষ্ঠানে ফোরাম সদস্যের কৃতি সন্তানদের সংবর্ধিত করা হবে। ২০১৭ সালের প্রাথমিক সমাপনি, জেএসসি, এসএসসি, এইচএচসি পরীক্ষায় এ+ এবং ‘ও’ লেভেল ‘এ’ লেভেল পরীক্ষায় এ অর্জনকারীদের সার্টিফিকেট অথবা ফলাফল সিটের সত্যায়িত ফটোকপি জমা দিয়ে নাম নিবন্ধন করতে হবে।

সদস্য ও সন্তানদের নাম নিবদ্ধন ও তথ্য প্রেরণের জন্য ড. মো. সহিদুল ইসলাম ০১৯৫৫৫৫৫৫৫৫, মো. আতাউর রহমান ০১৯২৪৩১৪২১৯, মো. আলমগীর হোসেন ০১৫৫২৫৫১৭৮০, পুলক কান্তি বড়ুয়া ০১৭১২১২৯৫২২, মনজু মান আরা ০১৭১১৬৬৪১২৭ অথবা ইমেইলে 1963kibria@gmail.com, modinapublishers@gmail.com তে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

আরকে// এআর

 

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি