ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হাবিপ্রবির আইভি রহমান হলের নবনির্মিত মূল ফটকের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০০, ১৩ আগস্ট ২০১৮ | আপডেট: ০০:০০, ১৩ আগস্ট ২০১৮

দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিবাস আইভি রহমান হলের নবনির্মিত মূল ফটকের উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার বিকেলে আইভি রহমান হলের নবনির্মিত মুল ফটকের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম ।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল  বিশ্ববিদ্যালয় ও দেশের উন্নয়নে কাজ  করে যাচ্ছেন। সেই উন্নয়নের ধারাবাহিকতায় ইতোমধ্যে আমরা বিশ্ববিদ্যালয়ের অনেকগুলো কাজ করেছি এবং বেশ কিছু কাজ চলমান আছে।

এ উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত শিক্ষক প্রফেসর মো. মিজানুর রহমান, কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড.মো.  মফিজুল ইসলাম, সহকারী প্রকটর ড. মো.সাজ্জাদুর রহমান, আইভি রহমানের হল সুপার প্রফেসর ড. মো. গোলাম রব্বানী এবং সহকারী হল সুপার মো.রেজাউল করিম প্রমুখ।

 

এমএইচ/ এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি