ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশ এডুকেশন লিডারশিপ এ্যাওয়ার্ড পেলেন পবিপ্রবির শিক্ষক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ এডুকেশন লিডারশিপ এ্যাওয়ার্ড-২০১৮ পুরস্কার পেলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ও সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদের ডিন অধ্যাপক বদিউজ্জামান। অর্থনীতি, সমাজবিজ্ঞান ও বিজনেসে শিক্ষা, গবেষণা ও প্রশিক্ষণে দীর্ঘদিনের অভিজ্ঞতা ও অবদান রাখায় তাকে এ পুরস্কারে প্রদান করা হয়। রাজধানীর হোটেল র‌্যাডিসনে ওয়ার্ল্ড সিএসআর ডের প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ড. আর এল ভাটিয়া এ পুরস্কারের ঘোষণা দেন।

অধ্যাপক বদিউজ্জামানের বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিনের শিক্ষকতা ও প্রশাসনিক অভিজ্ঞাতা রয়েছে। তিনি বর্তমানে ব্যাংফিস (Bangfish) নামে একটি আর্ন্তজাতিক গবেষণা প্রকল্পের বাংলাদেশ অংশের কান্ট্রি কো-অর্ডিনেটর।

ত্রিশের অধিক তার গবেষণা প্রবন্ধ দেশি বিদেশি জার্নালে প্রকাশিত হয়েছে। তিনি ইকোনোমিক্স এবং লিনিয়ার প্রোগ্রামিং শিরোনামে দুটি বইয়ের লেখক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি, ডা. এ কে আজাদ খান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নাজমুল আহসান কলিমুল্লাহ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও বিশিষ্ট নারী উদ্যোক্তা গীতি আরা সাফিয়া চৌধুরী, ব্রিটিশ আমেরিকান টোবাকো (বাংলাদেশ) এর চেয়ারম্যান গোলাম মইনউদ্দীন, বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহানসহ আরও অনেকে।

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি