ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

চবি শিক্ষার্থী আকাশকে বাঁচাতে এগিয়ে আসুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫০, ৩০ সেপ্টেম্বর ২০১৮

প্রতিটি মানুষই রোগের যথাযথ চিকিৎসা নেওয়ার জন্য প্রয়োজনীয় সব কিছুই করে থাকেন। জমি জমা বিক্রি করে কিংবা ঋণ করেও চিকিৎসা নেন মানুষ। কিন্তু যার জমি জমা কিংবা ঋণ করার কেউ নেই সে কী করবে? সমাজের দিকে চেয়ে থাকা ছাড়া তার কোনও উপায় নেই।

কিডনি রোগে আক্রান্ত ফারসিম মান্নান আকাশও বাঁচতে চায়। তাদের সহায় সম্ভব বলতে একখানা ঘরই আছে। তার বাবার জমি জমা কিংবা অর্থ উপার্জন যা ছিল তার ছোট বোনের জন্য শেষ হয়ে গেছে। সে তাকিয়ে আছে সমাজের বিত্তবানদের দিকে।

ফারসিম মান্নান আকাশ পড়ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষে। ফারসিম পড়াশোনায় খুব ভাল এবং পরিশ্রমী একজন ছেলে।

আকাশ বললেন, পরিবার নিয়ে তার অনেক স্বপ্ন ছিল। পড়াশোনা করে পরিবারের হাল ধরবে। কিন্তু হাল ধরার আগেই তার হাল ধরতে হচ্ছে তার পরিবারকে। তার বাবা জানালেন তাদের পরিবারের সহায় সম্বল বলতে এখন শুধু তার দুই সন্তান। চিকিৎসা করানোর মতো সামর্থ্য তাদের নেই।

আকাশের উভয় কিডনিতে সমস্যা দেখা দিয়েছে। চিকিৎসাধীন আছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। ডাক্তার বলেছেন উন্নত চিকিৎসা করাতে হবে। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন।

ফারসিম মান্নান আকাশের বাড়ি মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানার মন্ডল পাড়া গ্রামে। আকাশের বাবা আমজাদ হোসেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এক ছেলে আর এক মেয়ে নিয়েই তার সংসার। মেয়ের আবার চোখে ক্যান্সার। প্রতি ৬ মাস অন্তর যেতে হয় ভারতে। মেয়ের জন্যই প্রায় ৪০ লাখ টাকার বেশি খরচ হয়ে গেছে।

আকাশকে বাঁচানোর মালিক আল্লাহ। আমরা তার জন্য শুধু চেষ্টাই করতে পারি। একটা মানুষ এ যুগে অর্থাভাবে বিনা চিকিৎসায় মারা যাবে সেটা মেনে নেওয়া কঠিন। তাই আসুন, একটু চেষ্টা করি, আকাশকে বাঁচানো যায় কি-না।

অসহায় আকাশের চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ করুন এবং মোবাইল নম্বরে ০১৭৫৭৪০১৬২৩(বাবা), ০১৬২০৪৪৪৩৭৬(বন্ধু আকিব)।

কেউ যদি এখন আর্থিকভাবে সহযোগিতা করতে আগ্রহী থাকেন তাহলে বিকাশ/রকেট/ব্যাংক একাউন্ট এর মাধ্যমে টাকা পাঠিয়ে দিতে পারেন...

রকেট নাম্বার

017844019997 (রাহাত - ৪৭ ব্যাচ)

017774519726 (সাজ্জাদ - ৪৭ ব্যাচ)

017896116394 (ইশতিয়াক - ৪৭ ব্যাচ)

017818806764 (আহসান - ৪৭ ব্যাচ)

বিকাশ নাম্বার

01784401999 (রাহাত - ৪৭ ব্যাচ)

01951644240 (রিশাদ - ৪৭ ব্যাচ)

01999197635 (ইমরাজ - ৪৭ ব্যাচ)

ডাচ্ বাংলা ব্যাংক একাউন্ট নাম্বার

AC# 113-105-19237 (Md. Najib Hasan Risad)

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি