ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলো জাবি ছাত্রলীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ১৮ অক্টোবর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করেছে শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রায় ৬০ জন পথ শিশুর মাঝে খাবার, খাতা, পেন্সিল, রাবার ইত্যাদি বিতরণ করা হয়।
বিতরণকালে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ১৯৭৫ সালে জাতি একটি ন্যাক্কারজনক হত্যাকাণ্ড প্রত্যক্ষ করেছে। এই হত্যাকাণ্ডের সময় বঙ্গবন্ধু পরিবারের অন্য সদস্যদের পাশাপাশি ছোট্ট শিশু শেখ রাসেলকেও হত্যা করা হয়। আমরা সেই ঘাতকদেরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার দাবি জানাচ্ছি।

সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, বর্তমান প্রজন্মের পক্ষ থেকে আজকের এই দিনে জাতির কাছে আমাদের একটাই জিজ্ঞাসা- শেখ রাসেলের কী দোষ ছিল যে ঘাতকদের নিমর্মতা থেকে শেখ রাসেলও রেহাই পায়নি? আজকের এইদিনে আমাদের দাবি- বঙ্গবন্ধুর অন্যান্য যে ঘাতকরা আছে তাদেরকে দেশে ফিরিয়ে এনে যেন বিচার কার্যকর করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এ এইচ মর্তুজা রিফাত, নাহিদ হোসেন, ইমরান হোসাইন, মাহবুবুর রহমান নীল, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান, মো. আরিফুল ইসলাম সহ শাখা ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান সোহেল, তানজিলুল ইসলাম, রাকিবুল হাসান শাওন, আহমেদ আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি