ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভর্তিচ্ছুদের পানির বিতরণ করলো চবি ছাত্রলীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৯, ২৭ অক্টোবর ২০১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের সুপেয় পানি দিয়ে আপ্যায়িত করেছে ছাত্রলীগ। শনিবার কলা অনুষদ অধিভুক্ত ‘বি’ ইউনিটে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের কয়েক হাজার সুপেয় পানির বোতল সরবরাহ করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের মেইন গেট থেকে শুরু করে বিভিন্ন অনুষদের সামনে স্থাপিত হেল্প ডেস্ক থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এসব সুপেয় পানির বোতল সরবরাহ করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ জানান, দেশের নানা প্রান্ত থেকে মেধাবী শিক্ষার্থীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসেন। অনেকে রাতে বাসে উঠে সকালে চট্টগ্রামে পৌঁছে পরীক্ষা দেন। ভীষণ ক্লান্ত হয়ে পড়েন। তাই তাদের জন্য আমরা সুপেয় পানির ব্যবস্থা করেছি।

তিনি বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পরীক্ষা চলাকালীন সময়ে হলে রাখতে আমাদের অনেক নেতা-কর্মী নির্ঘুম রাত যাপন করছেন। ভর্তিচ্ছুদের সহায়তার জন্য আমরা বিভিন্ন অনুষদের সামনে হেল্প ডেস্কও স্থাপন করেছি। কোনো শিক্ষার্থী যাতে র‌্যাগিংয়ের শিকার না হন- তাও মনিটরিং করা হচ্ছে।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নির্দেশে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তা এবং আপ্যায়িত করার এ কার্যক্রম পরীক্ষা চলাকালীন দিনগুলোতে অব্যাহত থাকবে বলে জানান আবু তোরাব পরশ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি