ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বৃহস্পতিবার নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন

প্রকাশিত : ১৯:৪৬, ১২ ডিসেম্বর ২০১৮

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সংগঠন নোবিপ্রবি শিক্ষক সমিতির কার্যকর পরিষদের নির্বাচন অনুষ্ঠিত অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নির্বাচনে দুটি প্যানেলে বিএনপিপন্থী শিক্ষকদের সাদা দল এবং আওয়ামীপন্থী শিক্ষকদের নীল দল অংশগ্রহণ করবেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর)সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস অডিটরিয়ামের ২য় তলার ২০৬ নং কক্ষে এ নির্বাচনের ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে এবং একই দিন বিকেল ৫ টায় ফলাফল ঘোষণা করা হবে।

উক্ত নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের প্যানেল নীল দলের সভাপতি প্রার্থী হয়েছেন কৃষি বিভাগের অধ্যাপক ড.গাজী মহসীন এবং সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দিন।

অপরদিকে বিএনপিপন্থী সাদা দল থেকে সভাপতি প্রার্থী হয়েছেন ফিশারীজ এন্ড মেরিন সাইন্স বিভাগের অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর সরকার এবং সাধারণ সম্পাদক প্রার্থী ফার্মেসী বিভাগের সাবেক চেয়ারম্যান  অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম।

এদিকে কোন পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বী না থাকায় ৪টি পদের বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আতিকুর রহমান ভূঞা। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মো. নুরুজ্জামান ভূঁইয়া (আই আই টি ইন্সটিটিউট), কোষাধ্যক্ষ পদে প্রভাষক ইকবাল হোসেন(অর্থনীতি বিভাগ),  প্রচার সম্পাদক পদে সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম(কৃষি বিভাগ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সসম্পাদক পদে প্রভাষক মো. ওয়ালিউর রহমান আকন্দ বিপুল (শিক্ষা বিভাগ)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সমাজবিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম।

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর নোবিপ্রবির শিক্ষক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি