ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

গবি ফিজিওথেরাপি বিভাগের নবীন বরণ ও বিদায়   

প্রকাশিত : ২১:০৭, ২৪ জানুয়ারি ২০১৯

গণ বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপি বিভাগের ৩৫তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ এবং ২৭তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।      

বৃহস্পতিবার (২৪জানুয়ারি) গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ অডিটোরিয়ামে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি (ভারপ্রাপ্ত) ডা. লায়লা পারভিন বানু, বিশেষ অতিথি বাংলাদেশ ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ডা. মোহাম্মদ বখতিয়ার (পিটি), সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ জাহিদ হোসেন (পিটি), গবি ফিজিওথেরাপি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সুপার মেডিকেল এন্ড হাসপাতালের ফিজিওথেরাপি বিভাগীয় প্রধান ডা. আমিনুল ইসলাম (পিটি), বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ফিজিওথেরাপিস্ট ডা. মহিউদ্দিন মামুন (পিটি), বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী বাবু, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মনসুর মুসা, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন ডঃ হাসিন অনুপমা আজহারী, ইংরেজি বিভাগের প্রধান ড. মোঃ আমজাদ হোসেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফিরোজ কবীরসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মোঃ দেলোয়ার হোসেন বলেন, ‘এমন একটি সময় আসবে যখন দেশের প্রতিটি কমিউনিটি ক্লিনিকে ফিজিওথেরাপিস্টরা প্রভাব বিস্তার করবেন। অন্যান্য চিকিৎসা পদ্ধতির মতো ফিজিওথেরাপিও একটি এই গুরুত্বপূর্ণ পেশা। এছাড়া তিনি বাংলাদেশ ফিজিওথেরাপি অ্যাসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফিজিওথেরাপি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ওমর ফারুক।

অনুষ্ঠানের শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ফিজিওথেরাপি বিভাগের শিক্ষার্থীরা নাচ, গান, কবিতা আবৃত্তি, অভিনয়ে করেন।

এসি 

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি