ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জবি শিক্ষক সমিতির নির্বাচন আজ

প্রকাশিত : ১০:২৮, ২৯ জানুয়ারি ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনের ভোটগ্রহন সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির শিক্ষক সমিতির কাযনির্বাহী পরিষদের নির্বাচনের সভাপতি, সহ-সভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে একজন করে এবং নির্বাহী পরিষদের সদস্য পদে ১০ জনসহ মোট ১৫টি পদে এ নির্বাচন হবে।

নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকরা দুই ভাগে বিভক্ত হয়ে সংগঠন নীল দল দুটি আলাদা প্যানেলে অংশগ্রহণ করছেন। এক প্যানেলে সভাপতি প্রার্থী অধ্যাপক ড.জাকির হোসেন, সাধারণ সম্পাদক প্রার্থী অধ্যাপক ড.আব্দুল আলীম এবং অপর প্যানেলে সভাপতি প্রার্থী অধ্যাপক ড.দীপিকা রাণী,সাধারণ সম্পাদক প্রার্থী বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড.নূর মোহাম্মদ। নির্বাচনে বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল অংশগ্রহণ করছে না।

জবি শিক্ষক সমিতির প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সুরঞ্জন কুমার দাস বলেন, শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ, শিক্ষক সমিতিরি কার্যনির্বাহী ২০১৯-এর নির্বাচন সুষ্ঠু এবং সুন্দরভাবে পরিচালনা করার জন্য নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। ভোট গ্রহণ শেষে ফলাফল দেওয়া হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি