ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল ফাইনালে জাবিকে হারিয়েছে গবি

প্রকাশিত : ২৩:০০, ১০ এপ্রিল ২০১৯

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প’১৯ এর প্রমিলা ফুটবল ফাইনালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ( ৭-০) বিরাট ব্যবধানে হারিয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়। বুধবার (১০ এপ্রিল) বিকাল ৪টায় মিনিটে গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

প্রথমার্ধের ৩৫ সেকেন্ডে গোল করে দলকে এগিয়ে নেন গণ বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক সাবিনা। প্রথমার্ধের ৭ মিনিটে গোল করে দলের ব্যবধান (২-০) তে নিয়ে যান গণ বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় খাদিজা। ২ মিনিট ব্যবধানে পেনাল্টি থেকে গোল করেন গণ বিশ্ববিদ্যালয়ের রুমা। খেলার প্রথমার্ধের শেষ মুহূর্তে গণবির সাবিনার গোল থেকে (৪-০) ব্যবধানে লিড নিয়ে মাঠ ছাড়ে সাভারের গণ বিশ্ববিদ্যালয়।

দ্বিতীয়ার্ধের ৭ মিনিটে আবারো গোল করেন রুমা। গণ বিশ্ববিদ্যালয় এগিয়ে যায় (৫-০) ব্যবধানে। গণ বিশ্ববিদ্যালয়ের নান্দনিক খেলার কাছে অনেকটা অগোছালো খেলা খেলতে থাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দল। দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে গোল করেন মিসাইনু মারমা। খেলার শেষ মুহুর্তে জাবির রক্ষণাত্মক ভাগের খেলোয়াড়দের ভুলের সুবাদে হেডটিক করার সুযোগ পান গণ বিশ্ববিদ্যালয়ের রুমা। কিন্তু সহজ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন তিনি। খেলার শেষ মিনিটে গোল করে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন বাংলাদেশ জাতীয় প্রমীলা দলের খেলোয়াড় সাবিনা। (৭-০) ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে গণ বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ এই মূল প্রতিপাদ্যকে ধারণ করে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’। দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭শ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছেন।

কেআই/

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি