ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

নুসরাতের খুনিদের ফাঁসির দাবিতে জাবিতে মানববন্ধন

প্রকাশিত : ১৯:১১, ১২ এপ্রিল ২০১৯

নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যার প্রতিবাদ ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার বিকাল তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে ‘ফেনী জেলা ছাত্রকল্যাণ সমিতি’র আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংগঠনটির সাধারণ সম্পাদক তানজিলুল ইসলাম বলেন, সিরাজ উদ দৌলা ও তার অনুসারীরা নুসরাতের সঙ্গে যে অন্যায় করেছে তাতে তাদেরকে ফাঁসি দেওয়া ছাড়া অন্য কোন শাস্তি দিলে ছাত্রসমাজ মেনে নিবে না। বিভিন্ন গোষ্ঠী এই ঘটনাকে ধামাচাপা দেওয়া চেষ্টা করছে। যারা এই কাজ করছে তাদেরকেও শাস্তির আওতায় আনতে হবে।

মানববন্ধনে নাজনীন শ্রাবনী বলেন, এই ধরনের কোন ঘটনা যাতে আর পরবর্তীতে না ঘটে সেই জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। সিরাজ উদ দৌলাকে এমন দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে যাতে আর কেউ এমন ঘটনা ঘটানোর সাহস না পায়।

এই সময় ফেনী জেলা ছাত্র কল্যাণ সমিতি সভাপতি আহমেদ আশরাফসহ প্রায় দেড়শ শিক্ষার্থী এই মানববন্ধনে উপস্থিত ছিলেন। এর আগে বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশে একই দাবিতে মানববন্ধন করেছে প্রায় শাতাধিক ছাত্রী।

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি