ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাবিতে ছাত্রলীগের দু’গ্রুপের মারামারিতে আহত ৭ (ভিডিও)

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ১৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৩৫, ১৩ সেপ্টেম্বর ২০১৯

হলের গেস্ট রুমে বসা নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদারবখশ হলে এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন। আহতদের বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রাবি ছাত্রলীগ সহ-সভাপতি সাকিবুল হাসান বাকির অনুসারী ও স্পোর্টস সায়েন্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী লিমন হোসেন তার দুই বান্ধবীকে নিয়ে হলের গেস্ট রুমে আসেন। এসময় সেখানে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী এবং সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী কামরুল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে বসে ছিলেন। এ সময় লিমন তাকে গেস্ট রুমে জায়গা করে দিতে বললে কামরুল ক্ষিপ্ত হয়ে রূঢ়ভাবে আচরণ করেন।

পরে লিমন তার কয়েকজন বন্ধুকে ডেকে কামরুলের কক্ষে গিয়ে তালাবদ্ধ দেখতে পেয়ে জানালা ভাঙচুর করে। এরপরে হলের ফটকের সামনে দুই পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বেঁধে যায়। দুপক্ষই দফায় দফায় হামলা ও মারপিট করে। এতে অন্তত ৭ জন আহত হয়। আহতদের সবার পরিচয় তাৎক্ষণাত পাওয়া যায়নি।

রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে আমি ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ নেতৃবৃন্দ দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এরপর দুপক্ষকে নিয়ে আলোচনায় বসে সমাধানের চেষ্টা করা হয়। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি