ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

২১ ও ২২ অক্টোবর রাবির ভর্তি পরীক্ষা 

রাবি প্রতিনিধি :

প্রকাশিত : ১৯:৩৬, ৩ অক্টোবর ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৯ - ২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষা আগামী ২১ ও ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে।  বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রভাষ কুমার কর্মকার সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী ২১ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত  ইউনিট এ  গ্রুপ- ১ (রোল ১০০০১ - ২৫৫৬৫ পর্যন্ত), সকাল ১১টা ৪৫ থেকে ১টা ৩০ পর্যন্ত) এ ইউনিটের গ্রুপ -২ (রোল ৫০০০১ - ৬৫৫৬৪ পর্যন্ত)  বিকাল ৩টা থেকে ৪টা ৪৫ পর্যন্ত  ইউনিট বি গ্রুপ- ১ (বাণিজ্য) (রোল ১০০০১ থেকে ১৮৬৩৭), ইউনিট বি এর গ্রুপ-২ (অ- বানিজ্য) (রোল ৮০০০১ থেকে ৮৭০৯৫ পর্যন্ত) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২ অক্টোবর মঙ্গলবার ইউনিট সি  গ্রুপ-১ (বিজ্ঞান) শাখার (রোল ১০০০১ থেকে ২৫২৫৭পর্যন্ত। ইউনিট সি এর গ্রুপ -২ বিজ্ঞান (রোল ৫০০০১ থেকে ৬৫২৫৬ পর্যন্ত)  ইউনিট সি গ্রুপ -৩ এর অ-বিজ্ঞান  (রোল ৮০০০১ থেকে ৮০৭১৬) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রতিটি পরীক্ষার সময়কাল ১ঘন্টা ৪৫ মিনিট। এর মধ্যে প্রথম ৫০ মিনিট এমসিকিউ।  পরবর্তী ১৫ মিনিট এমসিকিউ উত্তরপত্র সংগ্রহ ও লিখিত পরীক্ষা এসএকিউ পরীক্ষার উত্তরপত্র প্রদান করা হবে। শেষ ৪০ মিনিট এসএকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এমসিকিউ পরীক্ষা পর ১৫ মিনিট পরীক্ষা  হলের বাহিরে যাওয়া যাবেনা।
ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd পাওয়া যাবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি