ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১, ২৯ অক্টোবর ২০১৯

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফলিত গণিত বিভাগের তৃতীয় বর্ষের (২০১৬-১৭) শিক্ষার্থী ফিরোজ কবির।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী আমজাদের মোড় এলাকার রাজু ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।

পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, এটি একটি আত্মহত্যা।

জানা যায়, রাত পোহালেই শুরু হবে বিভাগের তৃতীয় বর্ষের বার্ষিক পরীক্ষা। এর আগের দিনই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন ফিরোজ কবির। তার বাড়ি গাইবান্ধা জেলায়।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান বলেন, ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে ফাঁস দেয়া এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, ঘটনাটি শুনে আমি ঘটনাস্থলে যাই। ছেলেটির পরিবারের সঙ্গে কথা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মেসে অবস্থানকারী শিক্ষার্থীরা জানান, ঘরের দরজা খুলছিলেন না ফিরোজ কবির। অনেক ডাকাডাকির পর উপায় না দেখে মতিহার থানা পুলিশকে বিষয়টি জানান তারা। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি