ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২

গবি আইন বিভাগের শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৫ জানুয়ারি

গণ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

প্রকাশিত : ১৯:১৪, ২৪ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:০১, ২৫ নভেম্বর ২০১৯

গণ বিশ্ববিদ্যালয় (গবি) আইন বিভাগের ১০ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গত শুক্রবার সাভারের নবীনগরের জয় রেস্তোরায় এ উপলক্ষে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানকে বর্ণিল করে তুলতে এদিন বিকাল ৫টায় আইন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আতাউল মাহমুদ খান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

তিনি জানান, দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব ও স্মৃতিচারণ অনুষ্ঠিত হবে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে (প্রস্তাবিত)। বিকালে সমাপনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক আয়োজন থাকবে। এছাড়া পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিত হবে বিশেষ স্মরণিকা। এতে সাবেক শিক্ষার্থীদের সবার ছবি অন্তর্ভুক্ত থাকবে।

পুনর্মিলনীর রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে ১৫ ডিসেম্বর। বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় অংশ নিতে নিবন্ধন ফি দিতে হবে ছয়শত টাকা আর বর্তমান শিক্ষার্থীদের জন্য তিনশত টাকা। নিবন্ধনের শেষ সময় ১০ জানুয়ারি।

আইন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাচ্ছু আহমেদ জানান, আশা করছি, ১৩টি ব্যাচের প্রায় ছয়শত প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান তিনশত শিক্ষার্থী এ পুনর্মিলনীতে অংশ নিবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক সবুজ আহমেদ, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ সহ বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুনর্মিলনী অনুষ্ঠান সম্পর্কে আরও বিস্তারিত জানতে যোগাযোগ আসিফ (০১৭২১৪৭৫১৪৭), নাজমুল (০১৬৭২৬৫৬৫৫৭), রনি (০১৯৯১৩৩৬১৮৪)। তবে বিশেষ কারণে তারিখ পরিবর্তন হতে পারে।

এমএস/এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি