ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নোবিপ্রবি`র শূন্য আসনের ভর্তি সাক্ষাতকার ১৫ ডিসেম্বর

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২৩:৩৫, ৪ ডিসেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির শূন্য আসনের ভর্তি সাক্ষাৎকার আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি কমিটির সচিব প্রফেসর মো. মমিনুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী- এ, বি, সি, ই ও এফ ইউনিটে যথাক্রমে ৩১, ১২, ১৩, ৫৮ ও ৭টি এবং ডি ইউনিটে বিজ্ঞান বিভাগে ৫৮টি, মানবিক বিভাগে ২টি (শুধুমাত্র পরিসংখ্যান) ও ব্যবসায় শিক্ষা বিভাগে ২০টি আসন খালি রয়েছে। এই আসনের বিপরীতে এ ইউনিট (মেধাতালিকা ৪৮৮-৬৩০), বি ইউনিট (৩১৯-৪০১) ও সি ইউনিট (৪০৬-৪৬৫) সকাল ১০টায়, ডি ইউনিট বিজ্ঞান (৫০২-৮০২), মানবিক (১০২-২০০) ও বাণিজ্য (২০২-৪০০) বেলা ১১টায় এবং ই ইউনিট (২৫২-৭১৮) ও এফ ইউনিট (১৭৭-২০১) দুপুর ১২টায় সাক্ষাৎকারে অংশ নেবে।

প্রসঙ্গত, গত ১ ও ২ নভেম্বর নোবিপ্রবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় ৬ ইউনিটে ১ হাজার ২৮৫টি (কোটা ছাড়া) আসনের বিপরীতে মোট ৬৮ হাজার ৭৪৩ জন আবেদন করেন। এতে মোট অংশগ্রহণকারীর মধ্যে ৬১.৮৫ শতাংশ পাশ করেন। গত ২৪ নভেম্বর থেকে শুরু হয়ে ১ ডিসেম্বর পর্যন্ত ১ম মেধাতালিকার ভর্তি কার্যক্রম চলে।

কেআই/এসি
 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি