ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে বৃন্ত’র শীতবস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ২৭ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৭:১৪, ২৭ ডিসেম্বর ২০১৯

গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন ‘বৃন্ত’র শীতবস্ত্র বিতরণ- একুশে টেলিভিশন

গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন ‘বৃন্ত’র শীতবস্ত্র বিতরণ- একুশে টেলিভিশন

‘একটি হাসি মুখের জন্য’এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সমাজ সেবামূলক সংগঠন ‘বৃন্ত’। আর্ত-মানবতার সেবায় বিনামূল্যে রক্তদান কর্মসূচী এবং দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে তারা।

সেই ধারাকে অব্যাহত রেখে আজ শুক্রবার জয়পুরহাট জেলার সরকার পাড়ায় গরীব অসহায় ও শীতার্ত মানুষের মাঝে ২২০ টি কম্বল বিতরণ করা হয়।
 
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিল বৃন্তের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হোসেন ফয়সালসহ সাবেক ও বর্তমান সদস্যরা। বৃন্তের একদল নিবেদিত স্বেচ্ছাসেবীরা এই কর্মসূচী পালনে সর্বাত্নক সহযোগীতা করে। এ সময় কম্বল পাওয়া ছবুর মিয়া জানান, ‘আমি কম্বল পেয়েছি, আজ থেকে আল্লাহর রহমতে ঘুমাতে কষ্ট হবে না।’ কম্বল পাওয়া এক বৃদ্ধা জানান, ‘আমরা গরিব মানুষ, কোন দিন কেউ কিছু দেয় না। আইজ এনাদের হাতত কম্বল নিয়া ভাল নাগছে। আল্লাহ তাদের ভাল করুক।’

বৃন্তের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হোসেন ফয়সাল জানান, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ হওয়া সত্ত্বেও আজও অধিকার আদায়ে ব্যর্থ এসব মানুষ। তাদের জন্য কাজ করার প্রত্যাশার কথা ব্যক্ত করলেন তিনি। 

উল্লেখ্য, স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ সামাজিক সংগঠন বৃন্ত কাজ করে যাচ্ছে বঞ্চিত মানুষদের মৌলিক চাহিদা পূরণ করার উদ্দেশ্যে। বিনামূল্যে রক্তদান কর্মসূচী দিয়ে সংগঠনের যাত্রা শুরু করেছিল বৃন্ত। বর্তমানে বিভিন্ন শীতপ্রধান অঞ্চল সমূহে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীসহ আরও অন্যান্য পদক্ষেপ হাতে নিয়েছেন তারা।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি