ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কুবিতে ক্যারিয়ার ভিত্তিক কর্মশালা 

কুবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭, ১৫ জানুয়ারি ২০২০

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ক্যাফে মার্কেটিং এর আয়োজনে 'ফ্যানফেয়ার বাংলাদেশে'র প্রযোজনায় দিনব্যাপী কর্পোরেট ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৯টায় বিজনেস স্টাডিজ অনুষদে মার্কেটিং ১০ম ব্যাচের শিক্ষার্থী উমর ফারুক শিমুল ও ১১ তম ব্যাচের শিক্ষার্থী কাজী শাকিলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের ছাত্র উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ সোলায়মান।

কর্পোরেট ড্রিম লাইন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপাচার্য প্রফেসর ড.এমরান কবির চৌধুরী। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মীজানুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী শিক্ষা অনুষদের ডিন ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ড.মোহাম্মদ আমজাদ হোসেন সরকার। কিনোট বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ফ্যানফেয়ার বাংলাদেশের চেয়ারম্যান ক্লারিসা ট্যান, ম্যানেজিং ডিরেক্টর রাজিব হুসাইন, চিফ অপারেটিং অফিসার রিজওয়ানুল হাসান খান এবং মার্কেটিং ম্যানেজার নির্ঝর কুমার কুন্ডু। এসময় আরো উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিলো কর্পোরেট টক, মনোমুগ্ধকর গেইম শো এবং শো ইউর ট্যালেন্টের মতো প্রতিযোগিতা।

উল্লেখ্য,ফ্যানফেয়ার একটি ভিডিও শেয়ারিং অ্যাপ যার মাধ্যমে ইউজাররা ভিডিও শেয়ার করে আর্কষনীয় পুরস্কার জিতে নিতে পারে।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি