ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

নোবিপ্রবির মেধাবী ছাত্র সোহেল বাঁচতে চায়

নোবিপ্রবি সংবাদদাতা 

প্রকাশিত : ১৩:৩১, ১৭ ফেব্রুয়ারি ২০২০

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী আসাদুজ্জামান সোহেল ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু পথযাত্রী।

গত বছরের নভেম্বরে সোহেলের গলায় টিউমারজনিত সমস্যা থাকায় অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্তের তত্ত্বাবধানে গ্রিন লাইফ মেডিক্যাল কলেজে তার অপারেশন সম্পন্ন হয়। 

পরবর্তীতে গলা থেকে সংগ্রহকৃত টিউমারটি ঢাকার গ্রিন রোডস্থ ‘দি ল্যাবরেটরি’, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় এবং সর্বশেষ ভারতের রিলায়েন্স লাইফ সায়েন্সে পরীক্ষার মাধ্যমে নিশ্চিত করা হয় যে এটি ক্যান্সার আক্রান্ত টিউমার। পরে ডাক্তার সোহেলকে দ্রুত সময়ের মধ্যে কেমোথেরাপি, ইমিউনোথেরাপি ও রেডিওথেরাপি নিতে সুপারিশ করেন।

এসব চিকিৎসা প্রক্রিয়া সম্পন্ন করতে প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন। তার নিম্নবিত্ত পরিবারের পক্ষে এই ব্যয় বহন করা অসম্ভব। চিকিৎসার ব্যয় যোগাতে সোহেল ও তার পরিবার সবার নিকট সাহায্য প্রার্থনা করেছেন। 

প্রয়োজনে: আরিফুজ্জামান সুমন-০১৭১১-২৩০৫৪৩ (সোহেলের বড়ভাই)। সাহায্যের মাধ্যম: বিকাশ- ০১৭২৮-৭৪৪৫৬৬ (বাশার, সহপাঠী), ০১৬৭৭-৭১৭০০১ (নাফি, সহপাঠী), ০১৭৬৬-৮৯৪৬১৬ (বিশ্বজিৎ, সহপাঠী),  ০১৭৭৭-৪৪৬২৫৫ (মিজান, সহপাঠী) রকেট- ০১৭২৮-৭৪৪৫৬৬৪ (বাশার, সহপাঠী) ০১৭৬৬-৮৯৪৬১৬০ (বিশ্বজিৎ, সহপাঠী) নগদ-  ০১৮৩৮ ৩৬৮৯১১ (শুভ, সহপাঠী)  ব্যাংক হিসাব মো: আক্কাস আলী হিসাব নং : ০২০০০১৫০৩৩৪৯৯ অগ্রণী ব্যাংক লিমিটেড, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি