ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের দু’দিন পর বাড়ি ফিরেছে হাবিপ্রবি শিক্ষার্থী সেতু

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৯, ১ মার্চ ২০২০

নিখোঁজের দুদিন পরে বাড়ি ফিরেছে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ইলেক্ট্রিকাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের লেভেল-১ সেমিস্টার-১এর শিক্ষার্থী মো.তরিকুল ইসলাম সেতু।

তারিকুল ইসলাম সেতু নিখোঁজ হওয়ায় বিষয়টি অনলাইন মিডিয়া সহ বিভিন্ন পত্রপত্রিকায় প্রচারিত হলে আজ  রবিবার দিনাজপুর রেলষ্টেশনে তাকে দেখতে পেয়ে তারই এক বন্ধু খবর দিলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি পুলিশ প্রশাসনের সাথে কথা বলে। পরে একটি জবানবন্দী নিয়ে সেতুকে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং সেতুর পরিবার হতে দিনাজপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

তারিকুল ইসলাম সেতু এর কাছে হঠাৎ নিরুদ্দেশ হওয়ায় কারন জানতে চাইলে সে জানায়,গত বৃহস্পতিবার সিনিয়দের ভাইদের(১৯তম ব্যাচ)সাথে খেলার মধ্যে কথা কাটাকাটি হলে ভাইরা আমাদের রাতে দেখা করতে ২নং গেটে (প্রধান গেট)ডাকে ।এর আগে বড় ভাইরা বিভিন্ন সময়ে আমাকে বকাঝকা করেছিল।তাই সেদিন ভয়ে আমি সেখানে না গিয়ে দিনাজপুর শহরে চলে যাই।সেখানে বন্ধুদের কাছে টাকা ধার নিয়ে কিছুক্ষণ ঘোরাফেরা করে রাতে ঢাকায় চলে যাই এবং ফোন বন্ধ করে রাখি যাতে ফোন দিয়ে কেউ বকাঝকা করতে না পারে। ভাবছিলাম আর ক্যাম্পাসে ফিরে আসবো না কিন্তু ঢাকায় গিয়ে ভালো লাগছিল না পরে আবার পঞ্চগড় এক্সপ্রেসে করে পঞ্চগড় আসি সেখান থেকে আজ সকালে দিনাজপুরে আসি আমি।     

নিখোঁজ শিক্ষার্থী তরিকুল ইসলামের বাবা জানান,আল্লাহর রহমতে সুস্থ অবস্থায় আমি আমার ছেলেকে খুজে পেয়েছি এই জন্য বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসনসহ সকলকে ধন্যবাদ জানাই।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি