ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

নোবিপ্রবিতে ক্রাউন সিমেন্টের সম্মাননা ও সনদপত্র বিতরণ 

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২১:১৫, ২ মার্চ ২০২০

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( নোবিপ্রবি) ক্রাউন সিমেন্টের উদ্যোগে শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ, শিক্ষক ও প্রকৌশলীদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোমবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিয়ামে এই প্রোগ্রামের আয়োজন করা হয়।অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৬ জন শিক্ষক, নোয়াখালী জেলার ৬ জন ইঞ্জিনিয়ারকে বিশেষ সম্মাননা ও ১৩ জন শিক্ষার্থীকে ট্রেনিং সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.মো.দিদার উল আলম। বিশেষ অতিথি ছিলেন ক্রাউন সিমেন্ট গ্রুপের  উপদেষ্টা শংকর কুমার রায় এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড.এস.এম.নজরুল ইসলাম।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের রিসার্চ প্ল্যানিং ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ব্যবস্থাপক মো:আতোয়ার হোসেন এবং অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন ক্রাউন সিমেন্ট এর রিসার্ভ প্ল্যানিং ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী এস.এম.আতিকুর রহমান।

উক্ত প্রোগ্রামে নোয়াখালী জেলার ব্যবসায়ীবৃন্দ,প্রকৌশলীবৃন্দ,সাংবাদিকবৃন্দ,বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি