ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

অভিনয় আমার কাছে এখন নেশার মতো: মৌমিতা মৌ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ২৭ আগস্ট ২০২১

ঢালিউডের এ প্রজন্মের চিত্রনায়িকা তাহমিনা ইসরাত মৌসুমী (মৌমিতা মৌ) বলেছেন, অভিনয় আমার কাছে এখন নেশার মতো। যেখানে মান বজায় রেখে একাধারে অনেক গুলো কাজ করতে পারছি। তাছাড়া অনেকদিন হলো অভিনয়ের সঙ্গে, এখন মনে হয় অভিনয় ছাড়া আমি বাঁচতেই পারবো না।

‘তোমারই আছি তোমারই থাকব’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মৌমিতা মৌ’র। মৌমিতার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘অন্ধকার জগৎ’। তিনি আরও অভিনয় করেছেন- তুই শুধু আমার, মাস্তানি, মাটির পরী সিনেমায়।  

মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচ্চিত্র রাগী, দরদ, রক্তাত্ব সুলতানা, বর্ডার সিনেমাগুলো। তবে মৌমিতা সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ সিনেমার জন্য। এছাড়া কয়েকটি সিনেমার কথাবার্তা হলেও এখনো তা চূড়ান্ত হয়নি। 

করোনার কারণে ঢাকাই সিনেমায় মন্দা বিরাজ করছে। নেই শুটিং, বন্ধ সিনেমা হল। এ অবস্থায় বসে না থেকে মৌমিতা ছোট পর্দার নাটকে কাজ করছেন। ঈদেও তার কয়েকটি নাটক প্রচারিত হয়েছে। যার মধ্যে ‘ঢাকাইয়া মাইয়া’ নাটক থেকে ভালো সাড়া পেয়েছেন বলে জানান মৌমিতা। সামনেও এই নায়িকা ছোট পর্দায় নিয়মিতভাবেই কাজ করতে চান। এছাড়া অনেকগুলো বিজ্ঞাপনেও কাজ করেছেন। যেটি এর মধ্যে প্রচার শুরু হয়েছে। 

মৌমিতা বলেন, শিল্পীদের কাজ হলো অভিনয় করা। সেটা নাটক বা বিজ্ঞাপন আর সিনেমাই হোক। তবে অভিনয়ের জায়গা থেকে নিয়মিত কাজ করে যাচ্ছি। তাছাড়া ছোট পর্দায় কাজ করেও আনন্দ পাচ্ছি।কারণ নাটকের প্রতিক্রিয়াটা সঙ্গে সঙ্গে পাচ্ছি। তাই এই জায়গাটাতে আলাদা একটা মজা রয়েছে। আর বিজ্ঞাপনের কাজেও আলাদা একটা চার্মিং রয়েছে। এক মিনিটের মধ্যে ছোট গোছানো একটি গল্পে কাজ করা। এটাকে একটু বেশি ইনজয় করি। 

এসি
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি