ঢাকা, রবিবার   ১৬ জানুয়ারি ২০২২, || মাঘ ২ ১৪২৮

চোখ ভিজল বাবা-ছেলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ২১ অক্টোবর ২০২১

সাধারণ মানুষ বা সেলিব্রিটি, সন্তানকে ঘিরে সব বাবা মা-ই আবেগপ্রবণ। সন্তানের খারাপ সময়ে তার পাশে বাবা-মা থাকবেন এটাই স্বাভাবিক।

সেইমতোই মাদক মামলায় আরিয়ান খানের গ্রেফতারির পর থেকেই চিন্তায় দিন কাটছে আরিয়ানের বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানের। ছেলেকে জেল থেকে বের করে আনতে মরিয়া খান দম্পতি। 

৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পরই মানসিকবাবে ভেঙে পড়েছে তার মা গৌরী খান। ছেলেকে নিয়ে চিন্তায় নিদ্রাহীন রাত কাটছে তাদের। এমনকি ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত বাড়িতে পায়েস বা মিষ্টি তৈরিতেও নিষেধাজ্ঞা জারি করেছেন আরিয়ানের মা। 

অন্যদিকে ছেলেকে জেল থেকে বের করে আনতে কোনও কসর বাকি রাখছেন না বাবা শাহরুখ খান। মুম্বাইয়ের প্রায় সমস্ত জনপ্রিয় ক্রিমিনাল আইনজীবীর সঙ্গে আরিয়ানের কেস নিয়ে আলোচনা করে ফেলেছেন তিনি। বর্তমানে আরিয়ানের হয়ে আদালতে সওয়াল জবাব করছেন মুম্বাইয়ের দুই বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডে ও অমিত দেশাই। আরিয়ানের জামিনের সময় তার মা দুবার আদালতে উপস্থিত হলেও এখনও অবধি শাহরুখের সঙ্গে সামনাসামনি দেখা হয়নি শাহরুখ পুত্র আরিয়ানের। 

অবশেষে বৃহস্পতিবার ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। 

এদিন সকালে আর পাঁচজন কয়েদির পরিবারের সদস্যরা যেভাবে তাদের দেখা করে ঠিক সেভাবেই ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ খান। তাদের দুজনের সামনাসামনি দেখা হলেও তাদের মাঝে ছিল লোহার গ্রিল ও কাঁচের পাঁচিল। করোনার কারণেই এই কাঁচ লাগানো হয়েছে। সামনাসামনি সাক্ষাৎ হলেও কথা বলতে হয় ইন্টারকমে। 

শাহরুখ ও আরিয়ান ছাড়াও সেই সময় নিয়মমতো উপস্থিত ছিল জেল কর্তৃপক্ষ। সূত্রের খবর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নয়, ছেলের পাশাপাশি এদিন চোখ ভেজে শাহরুখেরও। অন্যান্যদের মতোই ছেলের সঙ্গে কথা বলার জন্য ২০ মিনিট সময় পান অভিনেতা। কিন্তু আঠারো মিনিটেই বেরিয়ে আসেন শাহরুখ খান। ছেলের মনোবল বাড়াতেই এদিন তার সঙ্গে দেখা করেন অভিনেতা। কিন্তু সন্তানকে জেলে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি