ঢাকা, রবিবার   ১৬ জানুয়ারি ২০২২, || মাঘ ২ ১৪২৮

স্বপ্ন দেখিয়ে অঞ্জলি নিজেই চলে গেলেন স্বপ্ন-জগতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ২৬ অক্টোবর ২০২১

জন্মদিন পালনের জন্য স্বামীর সঙ্গে মেক্সিকোয় গিয়েছিলেন। সেখানকার একটি রেস্তরাঁয় মাদক কারবারিদের গুলিযুদ্ধের মাঝে পড়ে যান তিনি। এলোপাথাড়ি গুলি এসে লাগে গায়ে। জন্মদিনের মাত্র দু’দিন আগে মারা যান তিনি।

তিনি নেটমাধ্যমের অতি পরিচিত মুখ অঞ্জলি রায়ট (২৯)। সম্প্রতি মেক্সিকোর সেই ঘটনা অনেকেরই নজরে পড়েছে। সে দিন তিনি ছাড়াও নিহত হয়েছিলেন জেনিফার হেনজোল্ড নামে এক জার্মান নাগরিক। অঞ্জলির মৃত্যুর খবরে তাঁর অনুগামীরা শোকাহত হয়েছিলেন।

পেশায় তথ্যপ্রযুক্তিবিদ অঞ্জলি ভ্রমণ বিষয়ক লেখালেখিতেও উৎসাহী ছিলেন। ঘটনার দু’দিন পর ৩০ বছরে পা দেওয়ার কথা ছিল তার। জন্মদিন উদ্‌যাপন করতে সোমবার স্বামী উৎকর্ষ শ্রীবাস্তবের সঙ্গে মেক্সিকোয় বেড়াতে গিয়েছিলেন তিনি।

অঞ্জলি মূলত পরিচিতি পেয়েছিলেন ট্রাভেল ব্লগার হিসাবে। নেটমাধ্যমে নিজের চ্যানেলে ঘুরতে যাওয়ার একাধিক ছবি-ভিডিও আপলোড করতেন তিনি। এ নিয়ে লেখালেখিও করতেন।

বিভিন্ন সংস্থার হয়েও ভিডিও আপলোড করতেন। নেটমাধ্যমে বহু অনুগামী থাকায় সংস্থাগুলিই তার ঘুরে বেড়ানো স্পনসর করত। হিমাচল প্রদেশের মেয়ে ছিলেন তিনি। তবে দীর্ঘ দিন ধরেই ক্যালিফোর্নিয়ার সান হোসে-তে থাকতেন।

অঞ্জলির বাবা কে ডি রায়ট এবং মা নির্মলা। গত বছরই হিমাচল প্রদেশের সোলানে মা-বাবার বাড়িতে তিন-চার মাস কাটিয়ে গিয়েছিলেন অঞ্জলি।

স্বপ্ন দেখতে ভালবাসতেন অঞ্চলি। তাই স্বপ্নের জায়গাগুলি ঘুরে বেড়াতেন। ইনস্টাগ্রামে এখনও জ্বলজ্বল করছে ‘নেভার স্টপ ড্রিমিং’। যার বাংলা করলে দাঁড়ায় কখনও স্বপ্ন দেখা ছেড়ে দিয়ো না।

ইনস্টাগ্রামে সাড়ে ৪২ হাজার অনুগামী তার। এখনও পর্যন্ত মোট ৬৯৩টি পোস্ট অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি