ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিমান দুর্ঘটনায় ব্রাজিলের গায়িকার মৃত্যু (ভিডিও ভাইরাল)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ৬ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:৪৭, ৬ নভেম্বর ২০২১

বিমান দুর্ঘটনায় মারা গেছেন ব্রাজিলের গায়িকা মারিলিয়া মেন্ডনকা। তিনি শুক্রবার মিনাস গেরাইস রাজ্যে একটি ছোট বিমানে ভ্রমণের সময় বিমানটি বিধ্বস্ত হয়। সে সময় ম্যানেজার এবং সহযোগীর সঙ্গে মেন্ডনকাও নিহত হন।

মেন্ডনকার প্রেস অফিস এক বিবৃতিতে জানিয়েছে যে, তার প্রযোজক হেনরিক রিবেইরো, সহযোগী অ্যাবিসিলি সিলভেইরা দিয়াস ফিলহো এবং বিমানের পাইলট এবং সহ-পাইলট উভয়ই দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মারিলিয়া মেন্ডনকা ব্রাজিলিয়ান কান্ট্রি মিউজিক স্টাইলের একজন আইকন হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। “সার্টেনেজো’ বিভাগে একটি অ্যালবামের জন্য ২০১৯ সালের ল্যাটিন গ্র্যামি পুরষ্কার জিতেছিলেন। শুক্রবার এ ঘটনার আগে তিনি বিমানে চড়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

সংবাদ ওয়েবসাইট জি১ তথ্য অনুসারে, বিমানটি মধ্য-পশ্চিমাঞ্চলীয় শহর গোয়ানিয়া থেকে কারটিঙ্গার দিকে রওয়ানা হয়েছিল, যেখানে ২৬ বছর বয়সী মেন্ডনকার একটি কনসার্টের জন্য শুক্রবার সময় নির্ধারিত ছিল।

বিধ্বস্তের কারণ তদন্তাধীন ছিল কিন্তু রাষ্ট্র-চালিত বিদ্যুৎ কোম্পানি সেমিগ এক বিবৃতিতে বলেছে যে, বিমানটি মাটিতে আঘাত করার আগে সে কোম্পানির মালিকানাধীন একটি বিদ্যুৎ বিতরণ লাইনের সঙ্গে সংঘর্ষ হয়।

ব্রাজিলের রাষ্ট্রপতি জাইর বলসোনারো টুইটারে বলেছেন, পুরো দেশ এই খবরে হতবাক, মেন্ডনকা তার প্রজন্মের অন্যতম সেরা শিল্পী ছিলেন।

“আমরা মনে করি আমরা আমাদের খুব কাছের কাউকে হারিয়েছি,” বোলসোনারো টুইট করেছেন।

গত বছর, যখন কোভিড-১৯ মহামারী ব্রাজিলকে কঠোর লকডাউন দিকে পরিচালিত করেছিল, তখন মেন্ডনকার একটি কনসার্টের লাইভ সম্প্রচার ৩.৩ মিলিয়ন সর্বোচ্চ সমসাময়িক দর্শকদের আকর্ষণ করেছিল, যা ইউটুব-এর জন্য একটি বিশ্ব রেকর্ড ছিলো।
সূত্র : রয়র্টাস
আরএমএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি