ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ক্যাটরিনার বিয়ের অতিথি তালিকা থেকে সালমান বাদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ১৪ নভেম্বর ২০২১

বিয়ের ধুম বইছে এখন বলিউডে। সম্প্রতি বিয়ে করলেন অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা। আগামী মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের বিয়ে ঘিরে উৎসাহের শেষ নেই অনুরাগীদের।

ইতিমধ্যেই জানা গেছে, বিয়ের আসর বসতে চলেছে জয়পুরে। আগামী ৭-১২ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার করা লেহেঙ্গায় সাজবেন ক্যাট। ইতিমধ্যেই বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকা। কিন্ত ক্যাটের বিয়েতে কি উপস্থিত থাকছেন সালমান, সেই নিয়েই জল্পনা তুঙ্গে। 

সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমকাহিনি সকলেরই জানা। তবে সালমানের অন্যান্য বান্ধবীদের মতো প্রেমের সম্পর্ক ভাঙার পর ক্যাটরিনার সঙ্গে সবরকমের সম্পর্ক ছিন্ন করেননি সল্লু। প্রেম ভাঙার পরও একসঙ্গে ছবিতে অভিনয় করেছেন তারা। এমনকি বর্তমানেও তাদের টাইগার থ্রি রয়েছে মুক্তির অপেক্ষায়। 

একে অপরকে সম্মান করেন তারা দু’জনে। তাহলে কি ক্যাটের বিয়েতে হাজির থাকবেন বলিউডের ভাইজান! কিন্তু সূত্রের খবরে জানা যায়, বিয়ের আমন্ত্রিতের তালিকায় নাম নেই সালমানের। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ক্যাটরিনা ও ভিকির বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানী, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল সহ আরও অনেক তারকা। সেই তালিকায় নেই সালমান খানের নাম। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি