ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরাত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ১৭ নভেম্বর ২০২১ | আপডেট: ২০:১০, ১৭ নভেম্বর ২০২১

যশ ও নুসরত এখন স্বামী-স্ত্রী। তার আগে ‘এসওএস কলকাতা’ ছবির সেট থেকেই ছড়িয়ে পড়েছিল তাদের প্রেম কাহিনি। যদিও তারা কখনই সেই প্রেমের কথা স্বীকার করেননি তখন। কিন্তু ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্ক। প্রেমিক প্রেমিকা থেকে তারা এখন ঈশানের মা-বাবা। ক্রমশই প্রগাঢ় হয়েছে তাদের রসায়ন। 

গত একবছরে অনেক তর্ক বিতর্কের মুখোমুখি হতে হয়েছে তাদের। কিন্তু একে অপরের দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন তারা। পর্দার বাইরে তাদের রসায়ন সত্যিই নজরকাড়া। এবার সেই রসায়ন উঠে আসছে বড়পর্দায়। নেপথ্যে পরিচালক শিলাদিত্য মৌলিক ও প্রযোজক অভিনেতা এনা সাহা। 

পর্দায় সম্পর্কের গল্প বলতে ভালোবাসেন শিলাদিত্য মৌলিক। এবার তার অন্যথা হবে না। তিন বন্ধুর সম্পর্কের গল্প বলবে তার আগামী ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হয়েছে চিত্রনাট্য। প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সেও মাস্টারমশাইয়ের আরেক ছাত্র তবে তার পাশাপাশি সেই ব্যক্তি মাষ্টারমশাইয়ের মেয়ের প্রেমিক। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক। দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে যশ দাশগুপ্ত ও নুসরত জাহানকে। 

পরিচালক শিলাদিত্য জানান, ‘আমি সম্পর্কের গল্প বলতেই ভালোবাসি, এই ছবিও সম্পর্কের গল্প বলবে। আগের ছবিগুলোতে বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটে সম্পর্কের কথা বলতে চেয়েছি কিন্তু কখনও রাজনৈতিক প্রেক্ষাপটে সম্পর্কের গল্প বলা হয়নি। এই প্রথমবার সেটাই করতে চলেছি।' বৃহস্পতিবার এই ছবির শুভ মহরৎ, মহরতে উপস্থিত থাকবেন পরিচালক শিলাদিত্য, অন্যতম প্রযোজক এনা, অভিনেতা যশ ও নুসরত। তবে এখনই শুরু হচ্ছে না শুটিং। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে শুটিং। ইতিমধ্যেই কাশ্মীরে গানের শুটিং সেরেছেন যশ ও নুসরত। জিনিউজ

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি