ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

রানি-সাইফের অস্বস্তিকর স্মৃতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ১৮ নভেম্বর ২০২১

বলিউডে সাইফ আলি খান ও  রানি মুখার্জির বেশ কয়েকটি হিট সিনেমা রয়েছে। ২০০৪ সালের ‘হাম তুম’ সিনেমার প্রায় ১৭ বছর পর আবারো ‘বান্টি অওর বাবলি ২’ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে তাদের। সিনেমাটির প্রচারণায় নেমে ‘হাম তুম’র এক অজানা তথ্য শেয়ার করলেন সাইফ আলি খান। সেই সিনেমাতে নাকি একটি চুম্বনের দৃশ্যে চরম অস্বস্তিতে পড়েছিলেন তারা দুজনেই।

যশ রাজ ফিল্মের ইউটিউব চ্যানেলে ‘ফিরে এল হাম তুম-এর দিনগুলোর গল্প’ অনুষ্ঠানে ‘বান্টি অওর বাবলি ২’ সিনেমার  প্রচারণার পাশাপাশি ১৭ বছর আগের সেই মজার স্মৃতিও তুলে আনেন সাইফ-রানি। 

সেই অনুষ্ঠানে একে অপরকে নানা প্রসঙ্গে প্রশ্ন করেছেন এই দুই তারকা। ‘হাম তুম’ সিনেমার চুম্বনের সেই দৃশ্যের কথা মনে করেই হাসিতে ফেটে পড়েন দুজন।

অনুষ্ঠানে ‘হাম তুম’ সিনেমা নিয়ে দুজনের কথোপকথনে জানা যায়, সেই দিন নাকি শুটিংয়ে আসার পর সাইফের সঙ্গে অনেক ভদ্র ব্যবহার করেছিলেন রানি। তারপর নাকি বার বার সাইফকে অনুরোধ করছিলেন সে যেন কোনও ভাবেই তাকে চুমু খেতে রাজি না হয়। তখন সইফ বলেছিলেন, ‘‘আমি এটা বলতে পারি না। আমার বস আমাকে বলেছেন, তো আমাকে এটা করতেই হবে।’’ রানি তারপরেও বলেছিলেন, ‘‘আমার মনে হয় না এটা আমাদের করা উচিত।’’

সেই চুম্বনের দৃশ্য মনে করে কথোপকথনের মধ্যে সইফ রানিকে বলেন, ‘‘সত্যিই সিনেমায় ওটা ছিল সবচেয়ে খারাপ চুমু। সেটা খুবই অস্বস্তিকর ছিল। তুমি এত অস্বস্তিতে ছিলে যে আমিও ভীষণ অস্বস্তিতে পড়ে গিয়েছিলাম।’’
সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/ এসবি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি