ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিদ্ধার্থকে ছাড়াই ফের বিগ বসে শেহনাজ গিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০, ৪ ডিসেম্বর ২০২১

আরও একবার বিগ বসে আসতে চলেছেন শেহনাজ গিল। এমনটাই জানা যাচ্ছে। তবে এবার ভক্তরা বিগ বসের অন্দরে ফের দেখতে পাবেন না সিডনাজকে।

রিয়েলিটি শো 'বিগ বস ১৫'-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি এবং বিশেষ অতিথিদের মধ্যে সম্ভবত 'বিগ বস ১৩'-এর প্রতিযোগী ও প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বান্ধবী শেহনাজ গিলের আসার সম্ভাবনা রয়েছে।

‘বিগ বস ১৩’-এ একসঙ্গে দেখার পর থেকে সিদ্ধার্থ এবং শেহনাজের রসায়ন খুবই জনপ্রিয় হয়েছিল। কিন্তু দুঃখজনকভাবে, এই বছরের শুরুর দিকে ২ শে সেপ্টেম্বর শুক্লার আকস্মিক মৃত্যুর পরে তার অনুরাগীরা খুব ভেঙে পড়েন। শেহনাজ গিলকেও বিধ্বস্ত অবস্থায় দেখা গিয়েছিল।

সিডনাজের রূপকথার সম্পর্ক আকস্মিক শেষ হয়ে যায়। তাদের রয়াসনের করুণ পরিণতি হয় সিদ্ধার্থের হঠাৎ চলে যাওয়ায়। তবে আপাতত অনুরাগীরা শেহনাজের বিগ বসের বাড়ির অভ্যন্তরে ঢোকার অপেক্ষায় রয়েছে। শেহনাজের বিগ বসের আসা সিডনাজ ভক্তদের জন্য আবেগময় মুহূর্ত হতে বাধ্য। 

শেহনাজের ভাই শেহবাজ বাদশা সম্প্রতি ট্যাটু করিয়ে তার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে শেহনাজকে তার হাত ধরে থাকতে দেখা যায়। পোস্টটি সিডনাজ ভক্তদের আবেগপ্রবণ করে তুলেছে। শেহনাজ সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের ছবি 'হনসলা রাখ'-এর জন্যও খবরে রয়েছেন। যেখানে তিনি পাঞ্জাবি সুপারস্টার এবং সোনম বাজওয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি