ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪

সম্পর্ক ভাঙন গুঞ্জনে জবাব দিলেন নুসরাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ২৯ নভেম্বর ২০২১

অভিনেত্রী নুসরাত জাহান নানা বিতর্কেই জড়িয়ে থাকেন। কাজের থেকে বেশি ব্যক্তিগত সম্পর্ক নিয়েই বিতর্কে থাকেন নায়িকা। গত শুক্রবার নুসরত জাহান ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু হয়েছিল নতুন জল্পনা।

নুসরাত এদিন তার ইনস্টা স্টোরিতে লেখেন, 'যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।' অন্যদিকে যশ দাশগুপ্ত তার ইনস্টা স্টোরিতে লেখেন, 'জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।' তাদের এই পোস্ট থেকেই শুরু হয়েছিল গুঞ্জন, তাহলে কি ঘর ভাঙছে যশরতের। 

রবিবার সেই জল্পনায় পানি ঢেলে দিলেন নুসরত স্বয়ং। এদিন ইনস্টাগ্রাম পোস্টে তিনি মিমি ও যশের একটি সিনেমার ভিডিও শেয়ার করে তাদের মাসি আর ড্যাডি বলে সম্বোধন করেছেন অভিনেতা। পাশাপাশি জানিয়েছেন উইকেন্ডে তাদের ছবি দেখেই সময় কাটাচ্ছেন অভিনেতা।

বেশ অনেকদিন ধরেই মিমির সঙ্গেও নুসরাতের সম্পর্ক নিয়ে কানাঘুষোর শেষ নেই। শোনা যাচ্ছিল, বোনুয়া মিমির সঙ্গে সম্পর্কে অবনতি ঘটেছে তার। নুসরাতের সঙ্গে বেশ অনেকদিনই দেখা যায়নি মিমিকে। এমনকি ঈশানের জন্মের সময়ও নুসরাতের পাশে ছিলেন না তিনি। 

এই প্রসঙ্গে অবশ্য মিমি জানিয়েছিলেন যে তার সঙ্গে নুসরাতের সম্পর্ক তিনি বলে বোঝাতে পারবেন না। আর পাঁচটা সম্পর্কের থেকে তা বেশ আলাদা। তিনি সবসময়ই নুসরাতের পাশে আছেন। মিমির প্রসঙ্গেও কখনও নেতিবাচক কিছু বলতে শোনা যায়নি নুসরাতকে। রবিবার নায়িকার ইনস্টা স্টোরি দেখে বোঝাই যাচ্ছে ব্যক্তিগত জীবনে তার সব সম্পর্কই বেশ শক্তপোক্ত। আপাতত সবাইকে সঙ্গে নিয়েই মাতৃত্ব এনজয় করছেন নুসরাত। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি