ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গোপনে ফাতিমাকে বিয়ে করলেন আমির!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০২, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২০:০৫, ২৪ ডিসেম্বর ২০২১

নতুন প্রেমে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে সম্পর্কের ইতি টেনেছেন আমির খান। তবে কিরণ রাও ও আমির খান দু'জনেই পারস্পরিক সম্মতিতেই স্বামী-স্ত্রীর সম্পর্ক ছিন্ন করেছেন বলে জানিয়েছেন। এখন তারা শুধুই আজাদের বাবা-মা।

কিরণ-আমিরের বিচ্ছেদের খবর আসার পর থেকেই সবার আঙুল যার দিকে, তিনি হলেন ফাতিমা সানা শেখ। নিন্দুকেরা বলছেন, হাঁটুর বয়সী মেয়ের প্রেমে পড়েছেন আমির। এবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে ফাতিমা, আমির। ফতিমার কপালে সিঁদুর। সেই দেখেই প্রায় হইহই পড়ে যায় নেটপাড়ায়, তাহলে কী পর্দার মেয়েকে বাস্তবে বিয়ে করে বসলেন আমির।

আসল ব্যাপারটা হয়েছে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু নেটিজেন আমির ও কিরণের পুরনো ছবিকে ফটোশপ করে ফাতিমা সানার মুখ বসান। তাতেই বিভ্রান্ত হয়ে পড়েন অনেকে। বাস্তবে তেমন কিছুই ঘটেনি। 

গত ২ জুলাই যৌথ বিবৃতি দিয়ে ডিভোর্সের ঘোষণা করে আমির-কিরণ জানান, বেশ কিছুদিন আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তারা, সঠিক সময়ে এই খবর ঘোষণা করলেন। বিচ্ছেদের কারণ হিসেবে স্পষ্টভাবে কিছু না জানালেও তারা বলেছেন, 'আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী, স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

তারপর থেকেই জল্পনা তাহলে নতুন জীবনের নতুন অধ্যায়ে কি নতুন সঙ্গীকে বেছে নিয়েছেন আমির? আর সেই সঙ্গীর নাম কি ফাতিমা সানা শেখ? দু'জনের প্রেমের জল্পনা বি-টাউনে নতুন নয়। আজ ফের নেটমাধ্যমে আলোচনায় সেই গুঞ্জন। 

'দঙ্গল' ছবিতে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ফাতিমা। এরপর ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে একসঙ্গে কাজ করে এই জুটি। সেইসময় থেকেই দু'জনের ঘনিষ্ঠতা নিয়ে ফিসফিসানি শুরু হয়েছিল বি-টাউনে। ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি কিরণ-আমিরের সম্পর্কের মাঝে ফাটল ধরিয়েছে, দাবি নেটিজেনদের।

অনেকেই আমিরের বিয়ে ভাঙার ট্রেন্ডের প্রসঙ্গ টেনেও অভিনেতাকে একহাত নিচ্ছেন। তাদের দাবি, কিরণের প্রেমে পড়েই রিনা দত্তকে ডিভোর্স দিয়েছিলেন আমির, সেই ফর্মুলা মেনেই এবার ফাতিমার প্রেমে পড়েন ও কিরণের সঙ্গে সম্পর্কের ইতি ঘোষণা করেন। 

ফাতিমার সঙ্গে সম্পর্ক নিয়ে আমির কোনওদিনই মুখ খোলেননি। তবে এক সাক্ষাৎকারে ফতিমা জানিয়েছিলেন, ‘আমির স্যারকে আমার ভাল লাগে। কিন্তু, আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই'।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি