ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নতুন বর-কনে ওম-শ্রাবন্তী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ৩০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৩৪, ৩০ ডিসেম্বর ২০২১

ভয় পাওয়ার কথা ছিল তাদের। উল্টে মাঝ সপ্তাহে এক মুঠো ভালবাসা ছড়িয়ে দিলেন যুগলে! দু’জনে যদিও আগেই আশ্বস্ত করেছিলেন, পর্দায় ভাল ছাপ ফেলবে তাদের রসায়ন। তারই টুকরো ঝলক দু’টি ছবি হয়ে বুধবার প্রকাশ্যে এলো।

বিয়ের মরসুম জমজমাট। বলিউড থেকে টলিউড, সর্বত্র যখন-তখন সানাইয়ের সুর। সেই আমেজ উস্কে দিয়েই বর-কনের সাজে ধরা দিলেন ওম সাহানি-শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেও না’র জুটি। ডিজাইনার ধুতি-পাঞ্জাবি, গলায় গোড়ের মালা। বিয়ের বছর ঘোরার আগেই ফের টোপর মাথায় হাজির ওম! লাল বেনারসি, সোনার গয়না, মালা-চন্দন, মুকুটে চোখ ধাঁধিয়ে দিচ্ছেন সুন্দরী নায়িকাও। পর মুহূর্তেই তারা রোজের অনায়াস সাজে। শার্ট, জিন্স, সালোয়ার-কামিজে।

৪ জানুয়ারি থেকে ছবির শ্যুট শুরু। এর আগে শ্রাবন্তী আর ওম একসঙ্গে কাজ করেছিলেন ‘হুল্লোড়’ ছবিতে। কিন্তু জুটি বাঁধেননি। ‘ভয় পেওনা’র মহরতের দিন দুই অভিনেতারই দাবি ছিল, তারা আগের ছবির সময় থেকেই ভাল বন্ধু। এ বার সেই বন্ধুত্ব আর গাঢ় হতে চলেছে।

নতুন ছবিতে ভুতুড়ে আমেজ। এ দিকে, ব্যক্তিগত জীবনে ভূতকে দারুণ ভয় পান শ্রাবন্তী। তবু ভূতের ছবির প্রস্তাবে কখনও না বলেন না! তার কথায়, ‘‘ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার। এটা আমার চার নম্বর ভূতের ছবি। শ্যুট করতে গিয়ে অনেক বার অস্বস্তিকর অনুভূতিও হয়েছে। তবুও ভূতের ছবিতে না করতে পারি না!’’

‘ভয় পেওনা’র চিত্রনাট্য অনুযায়ী ‘অনন্যা’ ওরফে শ্রাবন্তী ‘ডা. আকাশ চট্টোপাধ্যায়’ ওরফে ওমের ঘরনি। তাকে ঘিরেই গল্প। শাশুড়ির সঙ্গে অনন্যার সম্পর্ক একেবারেই ভাল নয়। বউমাকে তিনি ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়াতেও চান। তার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য। ছবির সঙ্গীত পরিচালনায় ডাব্বু। গান গাইবেন অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মণ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি