ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিয়ের পর প্রথম ক্রিসমাস, ঘরোয়া সেলিব্রেশনে মাতলেন ভিকি-ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০, ২৭ ডিসেম্বর ২০২১

বিয়ের পর ভিকি-ক্যাটরিনার প্রথম ক্রিসমাস। এই দিনটা বউয়ের জন্য স্পেশ্যাল করে তুলতে বড়দিনের দিনই সব কাজ ফেলে মুম্বইয়ে ফিরেছেন ভিকি। জুহুর নতুন বাড়িতে বড়দিনের দিন জমজমাট সেলিব্রেশনের আয়োজন করেছিলেন এই নব দম্পতি। সেই হাউজ ওয়ার্মিং পার্টিতে দেখা মিলল জুটির প্রিয়জনদের। ফ্যান পেজের দৌলতে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ছবি।

পরিচালক কবীর খানসহ ভিক্যাটের একঝাঁক বন্ধু হাজির ছিল এই ঘরোয়া পার্টিতে। অতিথিদের শেয়ার করা ছবিতে উঠে এসেছে ভিকি-ক্যাটরিনার বাড়ির অন্দরসজ্জা।

সুসজ্জিত লিভিং রুম থেকে সাগরমুখী ব্যালকনি ধরা পড়েছে ছবিতে। ঘরের অন্দরে সাদা রঙের আতিশয্য চোখ পড়বে, সঙ্গে ক্রিম রঙা ফার্নিচার, ব্রাউন কার্পেট। 

বিয়ের পর ক্রিসমাসের দিনই ক্যাটরিনার সঙ্গে প্রথমবার একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন ভিকি। সেখানে বউকে জাপটে ধরে থাকতে দেখা গিয়েছে উরি তারকাকে। ক্যাপশনেও রয়েছে টুইস্ট, Merry Christmas নয়, সেটি 'Meri Christmas!'

গত ৯ ডিসেম্বর রূপকথার বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা। যোধপুরের ঐতিহাসিক দুর্গ, সিক্স সেন্সেস বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয়েছে।

এই জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম, তবে বিয়ের আগে পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে।

তবে বিয়ের পর্ব মেটবার পর যৌথ বিবৃতিতে সোশ্যাল মিডিয়ায় দুজনে জানান, ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি