ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

কারিনার সঙ্গে সম্পর্ক? শুনেই সইফকে নিষেধ করেছিলেন অক্ষয়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৩, ১ ফেব্রুয়ারি ২০২২

২০০৭ সালে 'তাশান' ছবির শ্যুটিং চলাকালীন পরস্পরের প্রেমে পড়েছিলেন কারিনা কাপুর এবং সইফ আলি খান। এই ছবির শ্যুটিং চলাকালীনই কারিনাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন সইফ। এবং তা মঞ্জুরও হয়েছিল। এই দু'জন ছাড়াও ছবিতে অন্যতম মুখ্যচরিত্রে ছিলেন অক্ষয় কুমার। মজার কথা, করিনার প্রতি সইফের ভাবসাব লক্ষ্য করে অক্ষয় কিন্তু তার বহু বছরের বন্ধুকে নিষেধ করেছিলেন কোনওরকম বাড়াবাড়ি না করতে। কারণ অক্ষয়ের মতে, করিনার পরিবার অত্যন্ত ‘সাংঘাতিক’। 

আর একথা কোনও বলিউডি গুঞ্জন নয়, সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বয়ং কারিনা ফাঁস করেছেন এই ঘটনা। কারিনা আরও জানান, শ্যুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই সইফকে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে কারিনার দিকে না ঝোঁকারই উপদেশ দিতেন খিলাড়ি। তবে সেসব কথায় শেষমেশ আর কানে ঢোকাননি সইফ।

সম্প্রতি, টুইক ইন্ডিয়ার জন্য কারিনার সাক্ষাৎকার নিচ্ছিলেন টুইঙ্কল খান্না। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে হাসতে হাসতে এই কথা ফাঁস করলেন কারিনা। তার কথায়, 'অক্ষয় আমাদের দেখেই বুঝেছিল কিছু একটা চলছে বা হতে চলেছে। তাই ও সইফকে বারবার আলাদা করে ডেকে নিয়ে গিয়ে বোঝাতো সাবধানে পা ফেলতে।' 

হাসতে হাসতে কারিনার সংযোজন, ' আমার উদ্দেশে সইফকে অক্ষয় শুধু বলত ও কিন্তু সাংঘাতিক মেয়ে। ওর পরিবার আরও সাংঘাতিক। তাই কোনও বাড়াবাড়ি করিস না। আমি ভীষণ ভালো করে জানি তাই তোকে বলছি। যা করবি, সাবধানে।'

কারিনার জবানিতেই জানা যায় সইফ তখন অক্ষয়কে আশ্বস্ত করে বলেছিল নিশ্চিন্ত থাকতে। সে ব্যাপারটা দেখে নিচ্ছে এবং কারিনাকেও বুঝে ফেলেছে অনেকটা।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি