ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রাক্তন পাক প্রেসিডেন্টকে জড়িয়ে নতুন বিতর্কে ঐশ্বরিয়া রাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২২

মডেলিং দিয়ে শুরু করে  ‘বিশ্বসুন্দরী’র মুকুট জয়, বলিউডের থেকে উড়াল দিয়ে হলিউড। হলিউড থেকে আবার কান ফিল্মোৎসবের রেড কার্পেটে দাঁড়ানো। এসব কিছুর অধিকারী যদি একজনই হয় তবে তার জনপ্রিয়তার ভার বুঝে নেওয়া কঠিন নয়। আর তিনি যদি ঐশ্বরিয়া রাই হয় তাহলে তো বুঝতেই পারছেন।

জনপ্রিয়তা থাকলে বিতর্ক তো ছুঁতেই পারে। কিন্তু ঐশ্বরিয়ার জীবনে বিতর্ক যেনো একটু বেশিই। বহু অস্বস্তিকর বিতর্কে জড়িয়েছেন তিনি। কখনও গভীর রাতে নিজের বাড়ির সামনে ‘প্রেমিক’ সালমান খানের চিৎকার-চেঁচামেচি। কখনও বা স্বামী অভিষেক বচ্চনের সামনেই একমঞ্চে অজয় দেবগণের ‘চুমু’। আবার এক সময় খোদ শ্বশুর অমিতাভের সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে জল্পনা। সব মিলিয়ে যেনো বিতর্ক অস্বস্তির শীর্ষে।

এই সব কিছু দূরে সরিয়ে যখন জীবনকে এগিয়ে নিচ্ছে ঐশ্বরিয়া রায় ঠিক তখনই আবার ঘনিয়ে এলো নতুন বিতর্ক। আর এবার কথা উঠল পড়শি দেশ, এক কথায় বলা যায় শত্রু দেশের প্রাক্তন প্রেসিডেন্টকে জড়িয়ে।

পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি নাকি ঐশ্বরিয়া রায়কে ১০ কোটি টাকা দিয়েছিলেন। ২০০৮ সালে প্রেসিডেন্ট থাকাকালীন তার বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারর্ফম করার জন্যই ওই টাকা নিয়েছিলেন ঐশ্বরিয়া রায়। 

সম্প্রতি এমন দাবি করেছেন পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ। ওই ‘ঘটনা’র সময় পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ চ্যাট শো করতেন মাসুদ। এ দেশের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টের দাবি, ওই চ্যাট শোয়ে এ কথা বলেছেন তিনি।

জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন যে পাক প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে এক রাতে নৃত্য পরিবেশনা করেন ঐশ্বরিয়া রায়। সে জন্যই নাকি তাকে ১০ কোটি টাকা দেন জারদারি।

যদিও এর প্রমাণ উপস্থাপন করতে পারেননি মাসুদ। তবে শোনা যায়, গোটা বিতর্কে মুখ না খুললেও তাতে আহত হয়েছেন ঐশ্বরিয়া। নিজের দাবি সত্ত্বেও এ নিয়ে কোনও প্রমাণ পেশ করতে পারেননি মাসুদ।

ওই ‘তথাকথিত অনুষ্ঠান’-এর কোনও ভিডিও ফুটেজ বা প্রত্যক্ষদর্শীর নাম বলতে পারেননি তিনি। তবে চ্যাট শো-এ মাসুদ যে এ কথা করেছেন, তার ভিডিও নিজেদের জিম্মায় রয়েছে বলে দাবি ভারতীয় সংবাদমাধ্যমের।

সূত্রঃ আনন্দবাজার অনলাইন

আরএমএ/এসবি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি