ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ইয়াং স্টার চ্যাম্পিয়ন হলেন ইপা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ৯ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৭:৫৮, ৯ ফেব্রুয়ারি ২০২২

অনুষ্ঠিত হয়ে গেল আরটিভির আয়োজনে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’ এর গ্র্যান্ড ফিনালে। এবার প্রথম আসরে কয়েক হাজার প্রতিযোগিকে পেছনের ফেলে বিজয়ীর মুকুট পড়েছেন ঢাকার প্রতিযোগী রাইশা ফাইরোজ ইপা।

এছাড়া পুরস্কার হিসেবে তিনি পেয়েছে তিন লক্ষ টাকা। প্রথম রানারআপ রওনক জাহান রাইসা। তিনি পেয়েছে দুই লক্ষ টাকা এবং দ্বিতীয় রানারআপ হয়েছে পূজা শীল। তিনি পেয়েছে এক লক্ষ টাকা। আর এর মাধ্যমেই জনপ্রিয় এই রিয়েলিটি শো’র পর্দা নামলো।

গত ২৭ জানুয়ারি তেজগাঁওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় এর গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান (এমপি)। বিশেষ অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মো: সাজ্জাদ হোসাইন (মহাপরিচালক বাংলাদেশ ফায়ার সার্ভিস), মো: জসিম (প্রেসিডেন্ট, এফবিসিসিআই, ভাইস চেয়ারম্যান আরটিভি), সাবেরা এইচ মাহমুদ (পরিচালক পারটেক্স স্টার গ্রুপ), মো: মোশারফ হোসেন ভূঁইয়া (জেনারেল ম্যানেজার ব্র্যান্ড, পারটেক্স স্টার গ্রুপ), হুমায়ুন কবির বাবলু (ব্যবস্থাপনা পরিচালক আরটিভি) এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

ইয়াং স্টার-এর প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, পড়শী’র পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য। গতকাল ৮ ফেব্রুয়ারি রাত ৮টায় আরটিভিতে গ্র্যান্ড ফিনালের পর্বটি প্রচারিত হয়েছে।

গ্র্যান্ড ফিনালের শুরুতেই বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী পরিবেশন করেন এর থিম সং ‘গলা ছেড়ে গাও’। গানটি লিখেছেন এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু।

হাজার হাজার প্রতিযোগীদের পেছনে ফেলে উঠে আসা সেরা ছয় প্রতিযোগিদের নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্র্যান্ড ফিনালে।

সেরা ছয়জন প্রতিযোগীদের সঙ্গে দ্বৈতভাবে গান পরিবেশন করেন দেশের জনপ্রিয় ছয়জন শিল্পী। তারা হলেন- আগুন, এস আই টুটুল, তপু, পিন্টু ঘোষ, কাজী শুভ ও ঝিলিক।

সংগীতশিল্পী আগুনের সাথে গান পরিবেশন করেন বিজয়ী ইপা। ‘এখনতো সময় ভালোবাসার’ গানটি গেয়ে তারা মুগ্ধ করেন শ্রোতা দর্শকদের। এস. আই. টুটুলের সঙ্গে প্রথম রানার আপ রওনক জাহান রাইসা পরিবেশন করেন ‘হও যদি তুমি নীল আকাশ’। 

কাজী শুভ’র সঙ্গে মন পাঁজরে গানটি গেয়েছেন পূজা শীল। ঝিলিকের সঙ্গে ‘বেসামাল’ গানে কণ্ঠ মিলিয়েছেন চতুর্থস্থান পাওয়া লিমন কুমার রায়। পিন্টু ঘোষ গেয়েছেন ‘তোমাকে চাই। তার সঙ্গে গেয়েছেন ৫ম স্থান পাওয়া স্বর্গ্য তৈৗহিদ। তপু’র সঙ্গে জুটি বেঁধে গেয়েছেন ৬ষ্ঠ হওয়া মেঘলা রহমান। তারা গেয়েছে ‘এক পায়ে নূপুর’ গানটি। 

ইয়াং স্টারে অংশগ্রহণের জন্য সারাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগীরা আবেদন করেন। এরমধ্য থেকে নিয়ম অনুযায়ী মোট ৫ হাজার প্রতিযোগীর গান রেজিষ্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে এর বিচারকরা যাচাই বাছাই করে মোট ১৫০জনকে আমন্ত্রণ জানানোর মাধ্যমে শুরু হয় মুল প্রতিযোগীতা। এভাবেই নানান রাউন্ডের মাধ্যমে শেষ হলো এই আয়োজন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি