ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নুসরাতের সঙ্গে গাইতে গিটার শিখছেন যশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ১৯ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:২৯, ১৯ ফেব্রুয়ারি ২০২২

টালিউডে সবথেকে চর্চিত জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। গত এক বছরেরও বেশি সময় ধরে তাঁদের নিয়ে কৌতূহলের অন্ত ছিল না। ‘যশরত’ জুটির হাঁড়ির খবর জানতে সর্বদাই আগ্রহী তাদের ভক্তরা। যশকে কি বিয়ে করেছেন নুসরাত? নুসরাতে সন্তানের বাবা আসলে কে? এইসব নানান প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত ছিলেন অভিনেত্রী। কিন্তু এর মাঝেই নতুন খবর। জুটি বদলেছেন যশ! তাঁর নতুন সঙ্গীর নামও নুসরাত। তবে তিনি জাহান নন, ফারিয়া। বাংলাদেশের নুসরাত ফারিয়া। এবার এই নায়িকার প্রেমে মজেছেন যশ। এমনকি নতুন এই সঙ্গীর জন্য গিটার বাজানোও শিখছেন অভিনেতা।

এসবই আসলে নতুন সিনেমার খবর। অংশমান প্রত্যুষের আগামী সিনেমা ‘রকস্টার’ এ দেখা যাবে তাদের। এ সিনেমাতেই লম্বা চুল ঝাঁকিয়ে গিটার হাতে রক গান গাইতে দেখা যাবে যশকে। এ সিনেমায় যশের বিপরীতে রয়েছেন ঢালিউডের নুসরাত ফারিয়া। ভক্তদের মাঝে প্রশ্ন উঠেছে গিটার বাজানোর পাশাপাশি চরিত্রের খাতিরে কি লম্বা চুলও রাখছেন অভিনেতা? 

ভারতীয় গণমাধ্যমে এই বিষয়ে কথা বলেছেন নির্মাতা। তিনি বলেছেন, খুব শিগগিরই প্রথম লুক প্রকাশ্যে আসছে। তাছাড়া সিনেমাটি প্রযোজনায় রয়েছে অরিন্দম দাস, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এসওএস কলকাতা’ সহ আরও কয়েকটি সিনেমাতে জুটি বেঁধেছে যশ-নুসরাত। 

‘রকস্টার’ সিনেমাতে পরিচালক রক শিল্পীদের জীবনের ভাল মন্দ তুলে ধরছেন। পরিচালক অংশুমান এ বিষয়ে বলেন, ‘‘রক গান সঙ্গীত দুনিয়ায় বিশেষ ভূমিকা পালন করে। কিন্তু এই বিশেষ গানকে নিয়ে কাজ খুবই কম হয়। পাশাপাশি, রক শিল্পীদের কথাও কেউ বলেন না। আমি তাই এই দিকটি বেছে নিলাম।’’

পরিচালকের আরও দাবি, বাংলা রক গান মানেই এক এবং অদ্বিতীয় রূপম ইসলাম। কিন্তু তিনি বা তাঁর জীবন কোনওভাবেই সিনেমার সঙ্গে জড়িত নন। বদলে গানের দায়িত্বে প্রতীক কুণ্ডু আর অমিত-ঈশান।

গোপন সূত্র শোনা যাচ্ছে, এর আগে এ লুকে যশকে কোথাও দেখা যায়নি। তবে ভিন্ন স্বাদের চরিত্র পেয়ে যশও নাকি মহাখুশি। ইতিমধ্যেই একাধিক রকস্টারের হাবভাব খুঁটিয়ে দেখেছেন তিনি। তাদের অনুসরণ করার চেষ্টাও করছেন। ভাল চরিত্র পেলে সাধারণত যা যা করে থাকেন অভিনেতারা তা তিনি করছেন।

রকষ্টার রূপে গিটার হাতে যশকে কেমন লাগবে- তা নিয়েও নেটিজেনদের মাঝে চর্চা শুরু হয়েছে। আর এই বিষয়ে পরিচালককে প্রশ্ন করলে তিনি বলেন, “এই মুহূর্তে যশের শারীরিক গঠন নাকি সত্যিই ঈর্ষণীয়। সুগঠিত পেশি। কিন্তু কোথাও বাহুল্য নেই। একই সঙ্গে সারা গায়ে ট্যাটু। যা তাকে সহজেই রকস্টারের ভূমিকায় মানানসই করে তুলবে। এ ছাড়া, আগের কাজের অভিজ্ঞতা তো রয়েছেই। সব মিলিয়ে যশই একমাত্র পছন্দ।”

‘রকস্টার’ সিনেমার শুটিং হবে কলকাতাজুড়ে। বৃহস্পতিবার শুটিং হয়েছে শহরের পরিচিত একটি রেস্তরাঁয়। শুক্রবার যশ-নুসরাতকে দেখা গিয়েছে কলকাতা’র নোনাপুকুর ট্রাম ডিপোয়!
সূত্র: আনন্দবাজার
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি