ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রতারকের খপ্পরে ৪ কোটি খোয়ালেন রিমি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ১ এপ্রিল ২০২২

বলিউডের বাঙালি অভিনেতা প্রযোজক রিমি সেন প্রতারণার শিকার হয়েছেন। প্রতারকের পাল্লায় পড়ে খুইয়েছেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা।

জালিয়াতের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন নায়িকা। মুম্বাইয়ের এক ব্যবসায়ীর জালে জড়িয়েছেন অভিনেতা। ধুম, হাঙ্গামার মতো জনপ্রিয় ছবিতে অভিনয়ের পর বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা মেলেনি তার। 

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন রিমি। ইতিমধ্যেই খার থানায় মামলা করেছেন রিমি। অভিনেতার দাবি যে, একটি ব্যবসায় বিনিয়োগের সূত্রেই ৩ বছর আগে এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় নায়িকার। রৌণক যতীন ব্যাস নামে ওই ব্যবসায়ীর সঙ্গে আন্ধেরির এক জিমে পরিচয় হয় রিমির। সেখান থেকেই শুরু হয় নতুন ব্যবসার পরিকল্পনা। ব্যবসায়ী তাকে আশ্বস্ত করেন যে ঐ ব্যবসা থেকে প্রায় ৩০ শতাংশ লাভ করতে পারেন নায়িকা। 

রিমি পুলিশকে জানিয়েছেন, ২০১৯ সালের প্রথম ছয় মাসের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। ঐ ব্যবসায়ী তখন আশ্বস্ত করেন যে তার পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লাভের অঙ্ক পাবেন অভিনেতা। 

এরপর ২০১৯-এর অক্টোবর থেকে এক বছরের মধ্যে আরও ৩ কোটি ১৪ লক্ষ টাকা বিনিয়োগ করেন রিমি। কিন্তু প্রতিশ্রুতি মতো কোনও টাকাই ফেরত পাননি অভিনেতা। এই নিয়ে ঐ ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেন রিমি। কিন্তু লাভের অংশ হিসাবে মাত্র ৩ লক্ষ টাকা ফেরত পান অভিনেতা। ব্যবসায়ীর প্রতিশ্রুতি মতো টাকা না পেয়ে চুক্তি অনুযায়ী সিকিউরিটি মানির চেক ভাঙাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে শুরু হয় নয়া বিপত্তি। চেক ভাঙাতে গিয়ে রিমি জানতে পারেন যে ঐ অ্যাকাউন্টটি বন্ধ। এরপরই পুলিশের শরণাপন্ন হল রিমি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি