ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রণবীর-আলিয়ার বিয়েতে দীপিকা-ক্যাটরিনা কী উপহার দিলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ১৯ এপ্রিল ২০২২

বিয়ে ফুরিয়েও যেন ফুরোয় না। হবে নাই বা কেন? বর যে রণবীর কাপুর আর কনে আলিয়া ভাট! মধুচন্দ্রিমা বাদ দিয়ে দুই অভিনেতা কাজে যোগ দিলেও তাদের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই।

ইন্ডাস্ট্রির বিশিষ্টজনেরা কী কী উপহার দিলেন আলিয়া-রণবীরকে? তা না জেনে কি আর থাকা যায়!

দীপিকা পাডুকোন। রণবীরের প্রাক্তন প্রেমিকা বর-কনের জন্য এক নাম করা বিদেশি সংস্থার ঘড়ি উপহার দিয়েছেন, যার দাম ১৫ লক্ষ টাকা। দীপিকা রণবীরের প্রতি তার গভীর বন্ধুত্বের মর্যাদা রেখেছেন। তিনি তার স্বামী রণবীরের সঙ্গে যৌথ ভাবে উপহার দেননি। রণবীর সিংহ এই বিয়েতে রণবীর কাপুরকে আলাদা উপহার দিয়েছেন। সে উপহারের মূল্য জানলে চোখ কপালে উঠবে। কাওয়াসাকি নিনজা এইচ টু আর- এই বাইকের মূল্য ৭৮ লাখ টাকা।

ক্যাটরিনা কাইফ। আচমকাই প্রেমে পড়েছিলেন রণবীর। ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবির শ্যুট করতে করতে রণবীর আর ক্যাটরিনা পালিয়ে গিয়েছিলেন। সে সময় তার বর্তমান প্রেমিকা জানতেন না, রণবীর আর ক্যাটরিনার প্রেম চলছে। সে দিন অবশ্য বিগত। ভিকি কৌশল আর ক্যাটরিনার প্রেম বিয়েতে পরিণত হয়েছে। ক্যাটরিনা সব ভুলে আলিয়াকে বিয়েতে একটি প্ল্যাটিনাম ব্রেসলেট উপহার দিয়েছেন, যার মূল্য ১৪ লাখেরও বেশি।

দূরে থাকলে কী হবে, প্রিয়ঙ্কা চোপড়া আলিয়ার বিয়েতে উপহার পাঠিয়েছেন হিরের হার। এই হারটির দাম ৯ লাখ টাকা।

ইন্ডাস্ট্রির সহকর্মীরা প্রাণ ভরে ভালবাসা দিয়েছেন নবদম্পতিকে। বরুণ ধাওয়ান। আলিয়ার সঙ্গে ছবি করার সুবাদে দু’জনের বন্ধুত্ব অটল। আলিয়াকে তিনি তার পছন্দসই ব্র্যান্ডের চার লাখ টাকার হাই হিল জুতো উপহার দিয়েছেন।

না! তাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং তারা ‘গ্রেট ফ্রেন্ড’। আলিয়া ভাটের সঙ্গে তার সম্পর্কের গোপন রহস্য এ ভাবেই প্রকাশ্যে এনে দিল সিদ্ধার্থর কথায়, ‘আমি আলিয়াকে প্রথম ছবি থেকেই চিনি। তাই একটা ইমোশনাল সম্পর্ক রয়েছে। তবে এর থেকে বেশি কিছু নয়। আমরা ভাল বন্ধু। ভাল সহকর্মী।’’ সেই ভাল বান্ধবীর জন্য সিদ্ধার্থ দামি ব্র্যান্ডের ব্যাগ উপহার দিলেন, যার মূল্য তিন লাখ টাকা।

অয়নের আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র', সেই ছবিতেই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীর ও আলিয়াকে। সেই ছবির গানের একটি দৃশ্য শেয়ার করেছেন পরিচালক। রণবীর-আলিয়ার বিয়ের সঙ্গে সঙ্গে একটি ছবির কথা বার বার উঠে আসছে ‘ব্রহ্মাস্ত্র’-এর কথা।

টিম ব্রহ্মাস্ত্রের পক্ষ থেকে বিয়ের দিন ওই ছবির একটি ভিডিও শেয়ার করে লেখা হয়েছে যে রণবীর ও আলিয়াকে ভালোবাসা ও ঝগড়ার শুভেচ্ছা। পাশাপাশি ওই ভিডিও শেয়ার করে অয়ন মুখোপাধ্যায় লেখেন, 'এটা রণবীর ও আলিয়ার জন্য, তাদের আগামী যাত্রা শুরুর অপেক্ষা। তার জন্য রইল এই ভিডিও।’

রণবীর ও আলিয়া আমার কাছে পৃথিবীর সবচেয়ে কাছের মানুষ, আমার আনন্দের আশ্রয়, আমার নিরাপদ আশ্রয়, যাঁরা আমার জীবনে সব কিছুকে জুড়ে দিয়েছেন আর এই ছবির জন্য নিজেদের সর্বস্ব দিয়েছেন।' আর এই দু’জনের বিয়েতে অয়ন দিলেন এক কোটির উপরে নামী ব্র্যান্ডের গাড়ি।

অনুস্কা শর্মা আলিয়াকে মণীশ মলহোত্রার পোশাক দিয়েছেন বিয়েতে, যার দাম এক লাখ ষাট হাজার টাকা।

এত অজস্র বহুমূল্যের উপহারের মাঝে নীতু কপূর ছেলে আর বৌমাকে দিয়েছেন ছাব্বিশ কোটির বহুমূল্যের ফ্ল্যাট।এ ছাড়া করিনা কপূর আলিয়াকে বহুমূল্যের হিরের সেট উপহার দিয়েছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি