ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

১১ বছর পর ফিরছেন শর্মিলা ঠাকুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ১০ মে ২০২২

দীর্ঘ সময় সিনেমা থেকে দূরে ছিলেন। ১১ বছর পর আবার অভিনয়ে ফিরছেন শর্মিলা ঠাকুর। হিন্দি ছবি ‘গুলমোহর’-এ অমোল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে পর্দা ভাগ করে নিতে দেখা যাবে তাঁকে। 

ছবির পরিচালনায় রাহুল চিট্টেলা। ছবির শ্যুটিং শেষ। এখন কেবল মুক্তির অপেক্ষা। নির্মাতাদের আশা, আগামী অগস্ট মাসেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শর্মিলার কথায়, অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। এই ছবিটির চিত্রনাট্য শোনা মাত্রই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে আমি আর দ্বিতীয় বার ভাবিনি। সকলে মিলে বসে এই ছবি দেখতে খুবই ভাল লাগবে দর্শকের।

মনোজ বাজপেয়ীর কাছে এই চরিত্রে অভিনয় করতে রাজি হওয়ার অন্যতম কারণ, তার ‘শর্মিলাজি’। শর্মিলা ঠাকুরের সঙ্গে পর্দা ভাগ করে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। তা ছাড়া পরিচালক যেভাবে গল্পটি লিখেছেন, তা বড়ই পছন্দ হয়েছিল ‘গ্যাংস অব ওয়াসেপুর’-এর তারকার।

৩৪ বছরের পুরনো বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে গোটা বাত্রা পরিবার। এই প্রক্রিয়ায় পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে নানা ভাবে সংযোগ স্থাপন করছেন নতুন করে। তারই মধ্যে খোলসা হচ্ছে কিছু গোপন তথ্য। এ ভাবেই এগিয়ে গিয়েছে ‘গুলমোহর’-এর গল্প।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি