ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আরিয়ানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ! শাস্তির মুখে সেই সমীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩, ২৭ মে ২০২২ | আপডেট: ১৯:১৮, ২৭ মে ২০২২

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান নির্দোষ প্রমাণিত হয়েছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র চোখে। শাহরুখ-পুত্রের বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ মেলেনি।

চার্জশিট পেশ হতেই নড়েচড়ে বসল প্রশাসন। এনসিবি-র প্রাক্তন কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এ বার কড়া ব্যবস্থার নির্দেশ দিয়েছে সরকার।

গত বছরের ২ অক্টোবরে মুম্বাইয়ের উপকূলে প্রমোদতরী কর্ডেলিয়ায় এনসিবি অভিযানের নেতৃত্ব দিয়েছিলেন সমীরই। সেখান থেকেই মাদক-যোগের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান ও তার সঙ্গীদের। 

প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান ‘বাদশা’-পুত্র। তার পরেও নিয়মিত এনসিবি দফতরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হত তাকে। তার পরেই শুক্রবার পেশ করা চার্জশিটে এনসিবি জানিয়েছে, আরিয়ান বেকসুর।

মুম্বাই সংবাদমাধ্যম সূত্রে খবর, এর পরেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তরফে নির্দেশ গিয়েছে অর্থ মন্ত্রণালয়ের কাছে। শাহরুখ-পুত্রের বিরুদ্ধে অসত্য অভিযোগে তদন্ত চালানোর দায়ে সমীরের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে বলা হয়েছে।

প্রাথমিক ভাবে এই মাদক-কাণ্ডে জিজ্ঞাসাবাদ-সহ তদন্তের ভার ছিল এনসিবি মুম্বাই শাখার উপরে। তার নেতৃত্বে ছিলেন সমীরই। পরে ওই তদন্ত নিয়ে নানা প্রশ্ন উঠতে থাকায় তদন্তভার চলে যায় কেন্দ্র-নিযুক্ত বিশেষ তদন্তকারী দল (সিট)-এর হাতে। 

ভুয়া তদন্ত, তদন্তে প্রভাব খাটানো-সহ একাধিক অভিযোগে পদ থেকে সরতে হয়েছিল সমীরকে। এবার আরিয়ানকে চার্জশিটে নির্দোষ ঘোষণার পরে শাস্তির মুখে এসে দাঁড়ালেন ওই প্রাক্তন এনসিবি কর্তা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি