ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আসছে এম ই টিভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৪, ৩ জুন ২০২২ | আপডেট: ১৯:৫৪, ৩ জুন ২০২২

বাংলাদেশ এখন একটি পরিপূর্ণ ডিজিটাল দেশ। বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনযাত্রার ক্ষেত্রে ডিজিটাল শব্দটি নিবিড়ভাবে জড়িত। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিনোদনসহ সব ক্ষেত্রেই বেড়েছে ডিজিটাল ডিভাইসের ব্যবহার।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় প্রথম ধাপে (১৪) টি আইপিটিভির লাইসেন্স প্রদান করেন। প্রথম ধাপের অনুমোদন প্রাপ্ত আইপি টিভি গুলোর মধ্যে অন্যতম এম ই টিভি বিডি। 

এম ই টিভি বিডির চেয়ারম্যান বাংলাদেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী মিরাজ খান বলেন, আই পি টিভি বাংলাদেশের মানুষের কাছে একদম নতুন প্রযুক্তি হলেও এটি অনেক সহজভাবে কাজ করে যা গতানুগতিক টেলিভিশনের ঐতিহ্য থেকে আমাদের বেরিয়ে আসতে সাহায্য করবে। পাশাপাশি ৩০ কোটি বাংলা ভাষাভাষী মানুষের কাছে পৌঁছনো অনেক সহজ হবে। 

তিনি আরও বলেন, এম ই টিভি সত্য-ভিত্তিক, গভীর সংবাদের পাশাপাশি হার্ড-হিটিং প্রোগ্রামিং সম্প্রচার করবে যা সম্প্রচারিত সব কিছু কে গভীরে নিয়ে যাবে এবং সরাসরি দর্শকদের হৃদয়ে পৌঁছাবে। 

এম ই টিভি বিডির এক্সিকিউটিভ ডাইরেক্টর মেজর এস এম মুজাহিদ মনির (অবঃ) বলেন, এম ই টিভি অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে একাধিক দেশ এবং শহর জুড়ে বিস্তৃত দর্শকদের কাছে পৌঁছানোর জন্য বিভিন্ন বিষয়বস্তু সম্প্রচার করার চেষ্টা করছে। অল্প সময়ের মধ্যে এম ই টিভি মানুষের কাছে জনপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে। এম ই টিভি সত্য শেয়ার করতে বিশ্বাস করে এবং দর্শকের মাঝে এটি সচেতনতা ছড়িয়ে দিতে কাজ করে।

উত্তর বাড্ডার রূপায়ণ মিলেনিয়াম স্কয়ারের লেভেল ১২ এ রয়েছে এমইটিভি বিডির সুবিশাল ও সুসজ্জিত অফিস। বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা বাংলা ভাষা ভাষী দর্শকদের সত্য, বস্তুনিষ্ঠ সংবাদ ও বিনোদনের কন্টেন্ট তৈরি করতে এম ই টিভি বিডিতে নিয়োজিত রয়েছে এক ঝাঁক অভিজ্ঞ মিডিয়া কর্মী।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি