ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পার্টিতে মাদকসহ গ্রেফতার আরেক বলিউড অভিনেতার পুত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০১, ১৩ জুন ২০২২

সিদ্ধান্ত ও শ্রদ্ধা কাপুর

সিদ্ধান্ত ও শ্রদ্ধা কাপুর

শাহরুখপুত্র আরিয়ানের পর এবার মাদক গ্রহণের অভিযোগে বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুরকে গ্রেফতার করল পুলিশ। 

রোববার রাতে বেঙ্গালুরুতে একটি রেভ পার্টিতে পুলিশি অভিযান চলাকালীন গ্রেফতার হন সিদ্ধান্ত। তার সঙ্গে ওই পার্টি থেকে আরও ছ’জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

ওই রাতে বেঙ্গালুরুর একটি নামি হোটেলের পাবে ওই রেভ পার্টির আসর বসেছিল। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত সেখানে আমন্ত্রিত ছিলেন ডিজে হিসেবে। তবে তিনিও ওই পার্টি চলাকালীন মাদক নিয়েছিলেন। পরে সিদ্ধান্তকে গ্রেফতার করে মাদকের পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদ সংস্থা অভিনেতা শক্তি কাপুরের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান, ‘আমি শুধু একটাই কথা বলতে পারি, এটা সম্ভব নয়।’

এর আগে ২০২০ সালে শক্তির কন্যা শ্রদ্ধাকেও মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় তখন বলিউডে মাদক চক্র নিয়ে তদন্ত শুরু করেছিল ভারতের কেন্দ্রীয় সংস্থাটি। 

৩৭ বছর বয়সী সিদ্ধান্ত কাপুর বলিউডে একজন অভিনেতা এবং সহকারী পরিচালক হিসেবেই কাজ করছেন। তিনি ২০০৭ সালে কমেডি হরর সিনেমা ভুল ভুলাইয়া, ২০০৬ সালে কমেডি খুনের রহস্য সিনেমা ভাগাম ভাগ, একই বছরের কমেডি নাটক চুপ চুপকে এবং ২০০৭ সালের কমেডি সিনেমা ঢোল এর মতো বিভিন্ন সিনেমায় সহকারী পরিচালক হিসাবে কাজ করে তার ক্যারিয়ার শুরু করেন। 

এরপর ২০১৩ সালে তিনি সঞ্জয় গুপ্তার ক্রাইম ফিল্ম শুটআউট অ্যাট ওয়াডালা-তে অভিনয় করেন এবং পরে ২০১৪ সালে অনুরাগ কাশ্যপের সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্ম আগ্লি-তে অভিনয় করেন।

১৯৮৪ সালের ৬ জুলাই মুম্বাইয়ে অভিনেতা শক্তি কাপুর এবং শিবাঙ্গী কোলহাপুরের ঘরে জন্ম নেয়া সিদ্ধান্তের পূর্বপুরুষরা মূলত মারাঠি এবং পাঞ্জাবি।

শক্তি কাপুর তনয় সিদ্ধান্ত লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউটে ফিল্ম মেকিং এবং অ্যাক্টিং কোর্সে অধ্যয়ন করেন। তিনি একটি ডিস্ক জকি হিসাবে তার কর্মজীবন শুরু করেন এবং পরে সহকারী পরিচালক হিসাবে নিজেকে পরিচিত করেন। সূত্র- আনন্দবাজার অনলাইন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি