ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

একুশে টেলিভিশনের ৭ দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ৭ জুলাই ২০২২ | আপডেট: ১৮:২১, ৭ জুলাই ২০২২

‘পিরিতের দোকানদারি’ ধারাবাহিকের কয়েকটি দৃশ্য

‘পিরিতের দোকানদারি’ ধারাবাহিকের কয়েকটি দৃশ্য

একুশে টেলিভিশনের সকল দর্শক, শ্রোতা, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে জানাই পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক। 

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর আপনার ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে একুশে টেলিভিশন। দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে সাত দিনের অনুষ্ঠানসূচি প্রকাশ করা হলো:

(ঈদের দিন: রোববার)
বিশেষ নাটক ‘কি কথা তাহার সাথে’
একুশে টেলিভিশনের বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় ঈদের দিন (রোববার) দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘কি কথা তাহার সাথে’। মাসুম প্রধানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন স্পর্সিয়সহ আরও অনেকে।

ধারাবাহিক নাটক ‘পিরিতের দোকানদারী’
এবারের ঈদ উল আজহায় একুশে টেলিভিশনের সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘পিরিতের দোকানদারী’। 

রাজ কমলের পরিচালনায় হাস্যরসাত্মক ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, তারিক স্বপন, ফারুক আহমেদ, ফারজানা জয়া, মিষ্টি মারিয়া, প্রিয়াংকা জামান, নিলীমা মুনসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন দুপুর ১টা ৩০মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

হাস্যরসাত্মক ধারাবাহিক ‘সফদর ডাক্তার’
এবারের ঈদ উল আজহায় একুশে টেলিভিশনের সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘সফদর ডাক্তার’। হাস্যরসাত্মক ধারাবাহিক নাটকটি রচনা করেছেন সজল আহমেদ ও পরিচালনা করেছেন চন্দন চৌধুরী। 

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরফান, উর্মিলা শ্রাবন্তি কর, সঞ্জয় রাজ, ঝুনা চৌধুরী, মানুষী প্রকৃতি, ম আ সালাম, আশরাফ কবীরসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০মিনিটে প্রচারিত হবে।

মুকিত জাকারিয়ার ধারাবাহিক নাটক ‘ভাই খুব সেনসিটিভ-২’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় একুশে টেলিভিশনে প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘ভাই খুব সেনসিটিভ-২’। হাস্যরসাত্মক এই ধারাবাহিকটি রচনা এবং পরিচালনা করেছেন হারুন রুশো। 

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ শিপলু, জয়শ্রী কর জয়া, মুকিত জাকারিয়া, সূচনা শিকদারসহ আরও অনেকে। ‘ভাই খুব সেনসিটিভ-২’ ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টা ২০মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘লাভ গেইম’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে একুশে টেলিভিশনে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘লাভ গেইম’। ঈদের দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, নাদিয়া মিম, টুটুল চৌধুরীসহ আরও অনেকে।

মারজুক রাসেলের ধারাবাহিক ‘প্যারা নাই চিল’ 
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় একুশে টেলিভিশনে প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘প্যারা নাই চিল’। হাস্যরসাত্মক এই ধারাবাহিকটি রচনা করেছেন সুস্ময় সুমন এবং পরিচালনা করেছেন তমাল মাহবুব। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, সাজু খাদেম, সালেহা খানম নাদিয়া, রিমি করিমসহ আরও অনেকে। ‘প্যারা নাই চিল’ ধারাবাহিক নাটকটি ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ২০মিনিটে একুশে টিভিতে প্রচারিত হবে।

ঈদের বিশেষ একক নাটক ‘জোর করে বিয়ে’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে একুশে টেলিভিশনে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘জোর করে বিয়ে’। ঈদের দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। কানিজ শারমিনের রচনা ও জুয়েল হাসানের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর, চমকসহ আরও অনেকে।

(ঈদের দ্বিতীয় দিন: সোমবার)
বিশেষ নাটক ‘অসমাপ্ত’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে একুশে টেলিভিশনে প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় সোমবার ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘অসমাপ্ত’। ফরহাদ আহমেদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, চমকসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘বাকি ম্যান’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় একুশে টেলিভিশনে প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘বাকি ম্যান’। ঈদের দ্বিতীয় দিন (সোমবার) রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। নূর নবী ইমনের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, সূচনা আজাদ, ইমনসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘ফাঁসি’
পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘ফাঁসি’। ঈদের দ্বিতীয়দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। ফেরারী ফরহাদের  রচনা ও শাহ মোহাম্মদ রাকিবের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারহান, সামিয়া অথৈসহ আরও অনেকে।

(ঈদের তৃতীয় দিন: মঙ্গলবার)
বিশেষ নাটক ‘চিলেকোঠার ব্যাচেলর’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে একুশে টেলিভিশনে প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ঈদের তৃতীয়দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘চিলেকোঠার ব্যাচেলর’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, রোতশীসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘বাই বাই নেপাল’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘বাই বাই নেপাল’। মঙ্গলবার ঈদের তৃতীয়দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, সিয়াম নাসির, সূচনা আজাদসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘লাভ এক্সপেরিমেন্ট পি.কে.’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘লাভ এক্সপেরিমেন্ট পি.কে.’। ঈদের তৃতীয়দিন মঙ্গলবার রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। এন ডি আকাশের রচনা ও দেলোয়ার হোসেন দিলের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, সামান্তা শিমু, নীলা ইসলামসহ আরও অনেকে।

(ঈদের চতুর্থ দিন: বুধবার)
বিশেষ নাটক ‘রুমমেট’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালার অংশ হিসেবে একুশে টেলিভিশনে প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় বুধবার ঈদের চতুর্থদিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘রুমমেট’। মাতিয়া বানু শুকুর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সৌমি ও অন্বেষাসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘এসেছিলাম’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘এসেছিলাম’। বুধবার ঈদের চতুর্থদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। দ্বীপান্বিতা রায়ের রচনা ও নূর নবী ইমনের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, সূচনা আজাদ, সাবেরী আলম, দীপান্বিতা রায়সহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘দুষ্ট ছেলে মিষ্টি মেয়ে’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘দুষ্ট ছেলে মিষ্টি মেয়ে’। বুধবার ঈদের চতুর্থদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। জায়েদ জুলহাসের রচনা ও বর্ণ নাথের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাব্বির অর্ণব, মুনমুন আহমেদসহ আরও অনেকে।

(ঈদের পঞ্চম দিন: বৃহস্পতিবার)
বিশেষ নাটক ‘মাই হাজব্যান্ড’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ঈদের পঞ্চম দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মাই হাজব্যান্ড’। আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন নাদিয়া মিম, স্বাগতাসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘পালাই পালাই’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘পালাই পালাই’। ঈদের পঞ্চমদিন বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। মাহবুব শাহীনের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, সূচনা আজাদ, সিয়াম নাসিরসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘বয়ফ্রেন্ড কট’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘বয়ফ্রেন্ড কট’। বৃহস্পতিবার ঈদের পঞ্চমদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। জায়েদ জুলহাসের রচনা ও বর্ণ নাথের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রত্যয় হিরণ, জান্নাত আকতারসহ আরও অনেকে।

(ঈদের ষষ্ঠ দিন: শুক্রবার)
বিশেষ নাটক ‘রং টার্ন’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় শুক্রবার ঈদের ষষ্ঠ দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘রং টার্ন’। গোলাম মুক্তাদীরের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সজল, সেমন্তি সৌমিসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘চুপ’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘চুপ’। শুক্রবার ঈদের ষষ্ঠ দিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া, সাইদ বাবু, আশিষ খন্দকারসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘প্রেমের জন্য’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘প্রেমের জন্য’। শুক্রবার ঈদের ষষ্ঠ দিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। জায়েদ জুলহাসের রচনা ও নয়ন বাবুরি পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাগর মির্জা, রিয়া চৌধুরীসহ আরও অনেকে।

(ঈদের সপ্তম দিন: শনিবার)
বিশেষ নাটক ‘মায়া’

বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ভিন্ন ভিন্ন সাতটি গল্পের নাটক। তারই ধারাবাহিকতায় শনিবার ঈদের সপ্তম দিন দুপুর ১টায় প্রচার হবে বিশেষ নাটক ‘মায়া’। লেলিন ইসলামের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তাসনুভা তিশাসহ আরও অনেকে।

বিশেষ একক নাটক ‘বউ ভালোবাসি’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘বউ ভালোবাসি’। শনিবার ঈদের সপ্তমদিন রাত ৮টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। মাহবুব শাহীনের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আখম হাসান, সুস্মি রহমান, সিয়াম নাসির, আনিলাসহ আরও অনেকে।

ঈদের বিশেষ একক নাটক ‘ভালোবাসার জন্য’
বর্ণাঢ্য এই ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের বিশেষ নাটক ‘ভালোবাসার জন্য’। শনিবার ঈদের সপ্তমদিন রাত ১০টায় প্রচার হবে বিশেষ এই নাটকটি। দেলোয়র হোসেন দিলের রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া, এঞ্জেলিনা, মাসুম বাশারসহ আরও অনেকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি