ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বিজয়কে দেখতে এসে নারী ভক্তের সে কী হাল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ১ আগস্ট ২০২২

যতই দিন যাচ্ছে, দক্ষিণি সিনেমার নায়ক বিজয় দেবেরাকোন্ডার জনপ্রিয়তা যেন ততই বাড়ছে। সাম্প্রতিক এক ঘটনায় এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা। 

অতি সম্প্রতি নতুন সিনেমার প্রোমোশনে এক ইভেন্টে হাজির হয়েছিলেন এই অভিনেতা। সঙ্গে ছিলেন বলিউডের তরুণ অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আর যায় কোথায়, দুই তারকাকে দেখতে এত ভিড় হয় যে, হুলুস্থুলু কাণ্ড ঘটে যায়। যার মাঝে পড়ে এক নারী ভক্ত তো রীতিমত অসুস্থ হয়ে পড়েন।

এরই একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, বিজয়ের নতুন সিনেমা ‘লাইগার’-এর ইভেন্টে হাজির হাজারো জনতা একে-অপরকে ঠেলাঠেলি করতে থাকেন। আর সেই ভিড়ের ধাক্কায় অসুস্থ হয়ে পড়েন এক নারী। দম নিতে না পেরে মাটিতে বসে পড়েন তিনি। পদপিষ্ট হওয়ার মতো অবস্থা হয়েছিল সেখানে। 

অবস্থা বেগতিক দেখে, বিজয় দেবেরাকোন্ডা আর অনন্যা পাণ্ডেকে সেই জায়গা ছেড়ে বেরিয়েই যেতে হয়।

এ নিয়ে রোববার রাতে নিজের ইনস্টাগ্রামেও একটা পোস্ট করেন বিজয়। লেখেন, ‘আপনাদের ভালোবাসা আমার মন ছুঁয়ে গেছে। আশা করি আপনারা সকলে নিরাপদে বাড়ি ফিরেছেন। আপনাদের সঙ্গে ওখানে আরও কিছুটা সময় থাকতে পারলে আমি আরও খুশি হতাম। ঘুমাতে যাওয়ার সময়েও আমি আপনাদের কথাই ভাবছি। গুডনাইট মুম্বাই।’

গোটা ভারতের ‘National Male Crush’ এখন বিজয় দেবেরাকোন্ডা। এমনকী, সারা আলি খানের মতো বলিউড সুন্দরীও নিজের ভালোলাগা জাহির করেছেন তাকে নিয়ে। 

সম্প্রতি অনন্যা পাণ্ডের সঙ্গে করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন বিজয়। সেখানে সেক্স নিয়ে নানা তথ্য ফাঁস করেন এই দক্ষিণী অভিনেতা। যা নিয়ে ভক্তরা কটাক্ষও করেন। এমনকী এই ধরণের ‘অসামাজিক’ কথার জন্য তুনোধুনোও করেন করণ জোহরকে।

প্রসঙ্গত, ‘লাইগার’ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক করতে চলেছেন বিজয়। সিনেমাতে অনন্যা পাণ্ডে ছাড়াও আরও আছেন কিংবদন্তী কুস্তীগির মাইক টাইসন, রামিয়া কৃষ্ণান, রণিত রয়, মোহাম্মদ আলীসহ আরও অনেকে।

আগামি ২৫ অগস্ট মুক্তি পাচ্ছে বিজয়-অনন্যার ‘লাইগার’।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি