ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অবশেষে গান লাইসেন্স হাতে পেলেন সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪, ১ আগস্ট ২০২২ | আপডেট: ১৩:৩৮, ১ আগস্ট ২০২২

সালমান খান

সালমান খান

সপ্তাহখানেক আগেই অগ্নেয়াস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। অবশেষে সেই লাইসেন্স হাতে এলো দাবাং খানের হাতে। সমস্ত নথি খতিয়ে দেখার পর লাইসেন্স তুলে দেয়া হয়েছে অভিনেতার হাতে। অর্থাৎ নিরাপত্তা সুনিশ্চিত করতে এবার অগ্নেয়াস্ত্র সঙ্গে নিয়েই ঘুরবেন সালমান! 

গত সপ্তাহেই খবর পাওয়া যায়, নিজের টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়িটির ভোল পাল্টে ফেলেন সালমান। বাইরে থেকে দেখে বোঝা না গেলেও গাড়িতে নতুন কাঁচ লাগান তিনি। যা বুলেটপ্রুফ। 

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর, হুমকি পাওয়ার পর থেকেই নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ভাইজান। তাই নেয়া হচ্ছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। তার বাসভবনের নিরাপত্তাও করা হয়েছে আঁটোসাটো।

গত জুন মাসে হুমকি চিঠি পান সালমান খান। মর্নিং ওয়াক করার সময়। যেখানে তাকে ও তার বাবাকে খুনের হুমকি দেয়া হয়। 

এমনকী, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এক জেরায় মেনেও নেন যে, সালমানকে মারতে এর আগে শার্প শ্যুটার পাঠিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, ৪ লাখের রাইফেলও কিনেছিলেন ২০১৮ সালে। তবে সেই পরিকল্পনা ব্যর্থ হয়। 

লরেন্স পুলিশকে সেই সময় জানিয়েছিলেন, কৃষ্ণসার হরিণকে দেবতা হিসেবে পূজা করে বিষ্ণোই সম্প্রদায়। ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যা মামলার কারণে তিনি সালমানকে হত্যাও করতে চাইতেন। রাজস্থানের যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’-এর শ্যুটিংকালে এই মামলায় জড়িয়ে পড়েন ভাইজান।

প্রসঙ্গত, ২০১৮ সালে আদালতের তরফে সালমানকে পাঁচ বছরের শাস্তি ঘোষণা করা হয়। রায়কে চ্যালেঞ্জ জানিয়েছেন খান সাহেব। সেই সময়েই সালমানকে ওই খুনের ছক কষা হয়েছিল। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি