ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ঈদের পর মুক্তি পাচ্ছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৫, ২৬ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:০১, ২৬ আগস্ট ২০১৭

নির্মাতা অপূর্ব রানা পরীমনিকে নিয়ে ‘ইনোসেন্ট লাভ’ নামে বেশ আগে একটি ছবির কাজ শুরু করেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেন জেফ। ছবিটির কাজ গত বছর শেষ হলেও মুক্তির জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করতে হয়েছে পরীমনিকে। অবশেষে সম্প্রতি ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। ঈদের পর ছবিটি মুক্তি পাচ্ছে বলে আভাস পাওয়া গেছে।


নির্মাতা অপূর্ব রানা জানান, ভালো একটি গল্পের ছবি এটি। চলচ্চিত্রের অস্থিরতাসহ নানা জটিলতায় ছবির কাজ শেষ করতে সময় লেগেছে। এরই মধ্যে ছবিটি সেন্সর পেয়েছে। ঈদের পর নভেম্বরে যেকোনো একটি ভালো তারিখে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।


পরীমনি বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথম দিকের ছবি। এতে আমার চরিত্রের নামও পরী। আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা আঙ্কেল। ভার্সিটিপড়ুয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। অবশেষে আমার অপেক্ষার অবসান হচ্ছে। সেন্সর ছাড়পত্র মিলেছে ছবিটির।


ছবিটি এবার প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে সবার। জাহিন চলচ্চিত্রের ব্যানারে এ ছবিটি মুক্তি দেওয়া হবে আর পরিবেশনায় থাকবে জাজ মাল্টিমিডিয়া। পরী ও জেফের বাইরে আরও বিভিন্ন চরিত্রে এ ছবিতে অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, রমিজ, কাবিলা, ঝিনুক, হাবিব খান, শরীফ চৌধুরী প্রমুখ।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি