ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

নাটকের গানে সুর দিলেন মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩, ১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২০:০৪, ৩ সেপ্টেম্বর ২০১৭

কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সঙ্গে এক দশকের বেশি সময়ের দাম্পত্য জীবনের ইতি টেনে বেশ কিছুদিন কাজ দূরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। দু:সহ  স্মৃতি পেছনে ফেলে ফের নিজের পছন্দের জায়গায় কাজ শুরু করেছেন মিথিলা। অপূর্বের সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন কিছুদিন আগে। ডিভোর্স নামে আরও একটি নাটকে দর্শকরা দেখতে পাবেন মিথিলাকে। এবার নাটকের গানে কণ্ঠ দিয়েছেন।  


ঈদের  জন্য তৈরি পাঞ্চক্লিপ নাটকের গানে কণ্ঠ দিলেন ছোট পর্দার এই তারকা। নাটকটির নায়িকাও তিনি। ‘মুখোমুখি’ শিরোনামে গানটিতে মিথিলার সঙ্গে কণ্ঠ দিয়েছেন শাওন গানওয়ালা।


বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি স্টুডিওতে গানটিতে মিথিলার অংশের কণ্ঠ ধারণ করা হয়। এটি লিখেছেন তন্ময় চৌধুরী, সুর-সংগীত করেছেন আরাফাত মহসিন।


এর আগেও বেশ কয়েকটি নাটকের গানে কণ্ঠ দিয়েছেন এই অভিনেত্রী। তবে এবারের গাওয়াটা হুট করেই। এ বিষয়ে মিথিলা গণমাধ্যমকে বলেন, নাটকটির শুটিং শেষ। হঠাৎ করেই পরিচালক বললেন, নাটকের মধ্যে একটি গান লাগবে। রাজি হয়ে গেলাম। তিনি আরও বললেন, খুব সুন্দর হয়েছে গানটা। সুরটা দারুণ!


নাটকটির পরিচালক রেদওয়ান রনি বলেন, নাটকের গল্পের সঙ্গে একটি গান ডিমান্ড করে। দেখলাম, মিথিলা গান গাইতে পারেন। তিনিই এ নাটকের নায়িকা। তাই তাঁকে দিয়েই কাজটি করিয়েছি।


নাটকটি আরটিভির ঈদের দ্বিতীয় দিন লাক্স সৌরভের গল্প সিরিজে প্রচারিত হবে। পাঞ্চক্লিপ নাটকে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, ঊর্মিলা শ্রাবন্তী কর।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি