ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

একাকিত্ব ভালো লাগছে না অ্যাঞ্জেলিনা জোলির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩০, ৫ সেপ্টেম্বর ২০১৭

অ্যাঞ্জেলিনা জোলি গত বছর ব্র্যাড পিটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর থেকে কঠিন সময় পার করছেন। টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, একাকি সময় কাটানো আমার জন্য খুবই কঠিন । এটা উপভোগ্য নয় । আমি যা চাই তা এটি নয় ।

অস্ট্রেলিয়ার সিডনি মর্নিং এর সঙ্গে দেওয়া অন্য আরেকটি সাক্ষাতকারে তিনি বলেন, গত বছরের অধিকাংশ সময় আমি আমার সন্তানদের দেখাশোনায় ব্যয় করেছি । আমি আমার জীবনের কঠিন সময় পার করছি যা ভাষায় ব্যাখ্যা করতে পারব না । কঠিন জেনেও মানিয়ে নিচ্ছি আমার সঙ্গে । আমি আমার কাজে ভারসাম্য ও সঠিকভাবে করার জন্য চেষ্টা করছি। কিন্তু পারিবারিক বিষয় বলে তা আমার জন্য কঠিন হচ্ছে।

এর আগে হেলপারিন’কে দেওয়া সাক্ষাতকারে জোলি বলেছেন, “আমার একা থাকতে ভালো লাগে না। এরকম কিছু হোক আমি কখনোই চাইনি। একা থাকার মধ্যে আমি ভালো কিছু খুঁজে পাই না। এটা খুবই কঠিন একটি কাজ।

২০১৬’র ১৯ সেপ্টেম্বর আদালতে বিচ্ছেদ আবেদন করেন জোলি। এ সময় পিটের বিরুদ্ধে মদ্যপান ও সন্তানদের সঙ্গে দুর্ব্য্যবহারে অভিযোগ আনেন তিনি। ২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে পরস্পরের প্রেমে পড়েন এ দুই হলিউড তারকা। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। তাদের রয়েছে ছয় সন্তান ম্যাডোক্স (১৫), প্যাক্স (১৩), সিলোহ (১১), জাহারা (১২), জমজ সন্তান ভিভিয়ান ও নক্স (৯)। সূত্র : বিবিসি।

//এম//এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি